এই মৌসুমটি বেশ উত্তেজনাপূর্ণ হবে

25
 খেলা ডেস্ক |  শনিবার, আগস্ট ৬, ২০২২ |  ২:৪৩ অপরাহ্ণ
এই মৌসুমটি বেশ উত্তেজনাপূর্ণ হবে
       
Advertisement

আজ শনিবার রাতে ফরাসি লিগে মাঠে নামছে পিএসজি। মেসিদের প্রতিপক্ষ ক্লারমন্ট ফুট। এই ম্যাচ দিয়ে নতুনভাবে শুরু করতে চায় পিএসজি। দলটির অন্যতম তারকা সার্জিও রামোস গত মৌসুমের চেয়ে এবার অনেক বেশি উজ্জীবিত। চোটের কারণে গত মৌসুমে স্প্যানিয়ার্ড খুব একটা সাফল্য পাননি।

রিয়াল মাদ্রিদের সাবেক অধিনায়ক গত গ্রীষ্মে লস ব্লাঙ্কোস থেকে ফ্রান্সের রাজধানীতে যান। গত মৌসুমে চোটের কারণে ইউরো মিস করেছিলেন। অবশ্য তাঁর দল লিগ ওয়ান জিতেছিল। কিন্তু রিয়াল মাদ্রিদের কাছে হেরে চ্যাম্পিয়নস লিগের শেষ ষোল থেকে বাদ পেড়িছল।

Advertisement

ফরাসি সুপার কাপ জিতে এরই মধ্যেই ভালো শুরু করেছে তারা।

স্পেনের দৈনিক মার্কাকে রামোস বলেন, ‘আমি শিরোপা জিতে মৌসুম শুরু করতে পেরে খুব খুশি। আমি শারীরিকভাবে খুবই ভালো অনুভব করছি। আমি মনে করি এবার উত্তেজনাপূর্ণ মৌসুম হতে যাচ্ছে।’

পিএসজির নতুন কোচ ক্রিস্টোফ গাল্টিয়ারের সম্পর্কে এই তারকা ডিফেন্ডার বলেন, ‘এই মুহূর্তে আমরা ভালো করছি, তবে আমাদের আত্মবিশ্বাস তৈরি করতে এবং নতুন সিস্টেমের সাথে মানিয়ে নিতে আমাদের কিছুটা সময় পেতে হবে। ভাষা নিয়ে আমার এখনও একটু সমস্যা আছে। তবে আমি মনে করি একজন দুর্দান্ত কোচ পেয়েছে দল। তিনি একজন ভালোমানের কোচ, আশা করছি তাঁর অধীনে দল সাফল্য পাবে।

এন-কে

Advertisement

CTG NEWS