লুঙ্গি পরেই সিনেমা দেখলেন, দেখা করতে এলেন নায়ক-নায়িকা

44
 বিনোদন ডেস্ক |  শুক্রবার, আগস্ট ৫, ২০২২ |  ৪:৪১ অপরাহ্ণ
       
Advertisement

লুঙ্গি পরার কারণে সামান আলী সরকারের কাছে ‘পরাণ’ সিনেমার টিকিট বিক্রি করেনি স্টার সিনেপ্লেক্স। এমন ভিডিও অন্তর্জালে ভাইরাল হওয়ার পর, বৃহস্পতিবার সন্ধ্যায় রাজধানীর সনি স্কয়ার শাখার স্টার সিনেপ্লেক্সে লুঙ্গি পরেই সপরিবারে তাঁকে সিনেমা দেখার ব্যবস্থা করেছে স্টার কর্তৃপক্ষ।

শুধু সিনেমা দেখা নয় সামান আলী সরকারের সঙ্গে সিনেমা হলে এসে দেখা করেছেন ‘পরাণ’ সিনেমার নায়ক শরিফুল রাজ ও চিত্রনায়িকা বিদ্যা সিনহা মিম।

Advertisement

স্টার সিনেপ্লেক্সের জ্যেষ্ঠ বিপণন কর্মকর্তা মেজবাহ উদ্দিন আহমেদ জানিয়েছেন , ‘একটা ভুল বোঝাবুঝি হয়েছিল, আমরা সামান আলী সরকারের সঙ্গে যোগাযোগ করে তাঁকে সিনেমা দেখার ব্যবস্থা করেছি। সিনেমা দেখার সময় তিনি ও তার পরিবারের সদস্যদের কয়েকজন এসেছিলেন লুঙ্গি পরেই। এখন কোনো অভিযোগ নেই তার।’

সামান আলী সরকারের সঙ্গে দেখা করা প্রসঙ্গে বিদ্যা সিনহা মিমের ভাষ্য, ‘সামান আলী সরকার চাচার সঙ্গে দেখা হলো। একদম সাদাসিধে একজন মানুষ, ভালো মনের মানুষ। পরাণ নিয়ে চাচার উচ্ছ্বাস আমাকে ছুঁয়ে গেছে। স্টার সিনেপ্লেক্সকে ধন্যবাদ ভুল বোঝাবুঝির এতটা দ্রুত অবসান করায়।’

এর আগে বুধবার রাতে সামাজিক যোগাযোগ মাধ্যমে সামান আলী সরকারের একটি ভিডিও ছড়িয়ে পড়ে। সেখানে তাকে বলতে শোনা যায়, লুঙ্গি পড়ে আসায় তার কাছে টিকিট বিক্রি করেনি।

পবিত্র ঈদুল আজহায় দেশের প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে হৃদয়স্পর্শী ত্রিভুজ প্রেমের গল্পের সিনেমা ‘পরাণ’। চিত্রনায়ক শরিফুল রাজ, বিদ্যা সিনহা মিম ও ইয়াশ রোহান অভিনীত সিনেমাটি নিয়ে অন্তর্জালে আলোচনা চলেছে বেশ। আলোচনার কেন্দ্রে এসেছেন সিনেমাটির নায়ক শরিফুল রাজ; দর্শক প্রশংসায় মেতেছেন এই চিত্রনায়কের অভিনয়ের।

গুঞ্জন আছে, বরগুনার আলোচিত মিন্নি-রিফাত-নয়ন বন্ডের ঘটনার ছায়া অবলম্বনে নির্মাণ হয়েছে এই সিনেমা।

২০১৯ সালের সেপ্টেম্বরে সিনেমাটির দৃশ্যধারণের কাজ শেষ হয়। চিত্রনাট্য করেছেন শাহজাহান সৌরভ ও রায়হান রাফি। সংগীত পরিচালক নাভেদ পারভেজ ও ইমন চৌধুরী। সিনেমাটি পরিচালনা করেছেন তরুণ পরিচালক রায়হান রাফি।

এন-কে

Advertisement

CTG NEWS