নগরীর বিভিন্ন থানায় মুন্নার বিরুদ্ধে ৭, হিরুর বিরুদ্ধে ৫ মামলা 

দুর্ধর্ষ শিবির ক্যাডার সাজ্জাদের সহযোগী মুন্না ও হিরু গ্রেফতার

45
 নিজস্ব প্রতিবেদক : |  শুক্রবার, আগস্ট ৫, ২০২২ |  ১১:৩০ পূর্বাহ্ণ
বায়েজিদের দুর্ধর্ষ শিবির ক্যাডার সাজ্জাদের দুই সহযোগী গ্রেফতার
       
Advertisement

চট্টগ্রামের বায়েজিদ থানাধীন ভক্তপুর এলাকায় অভিযান চালিয়ে শিবিরর দুর্ধর্ষ ক্যাডার সাজ্জাদের অন্যতম দুই সহযোগী বেলাল উদ্দিন মুন্না ও মো. নাজিম উদ্দিন হিরুকে গ্রেফতার করেছে চট্টগ্রাম মহানগর পুলিশের গোয়েন্দা উত্তর বিভাগ।

বুধবার রাত ১০টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে বায়েজিদ থানাধীন ভক্তপুর এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।

Advertisement

মুন্না চট্টগ্রাম নগরের বায়েজিদ বোস্তামির চালতাতলী এলাকার আব্দুস সাত্তারের ছেলে এবং হিরু বায়েজিদ বোস্তামির হাজীপাড়া এলাকার মৃত আ. মালেকের ছেলে।

বৃহস্পতিবার (৪ আগস্ট) চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (পিআর) শাহাদাত হুসেন রাসেল বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, গ্রেফতার বেলাল উদ্দিন মুন্নার বিরুদ্ধে বায়েজিদ ও পাঁচলাইশ থানায় হত্যা, চাঁদাবাজি ও বিস্ফোরণ আইনে ৭টি মামলা রয়েছে। এছাড়া মো. নাজিম উদ্দিন হিরুর বিরুদ্ধে বায়েজিদ বোস্তামী থানায় বিস্ফোরণ আইনে ৫টি মামলা আছে।

বিষয়টি নিশ্চিত করে চট্টগ্রাম মহানগর গোয়েন্দা (উত্তর) বিভাগের উপ-পুলিশ কমিশনার মোহাম্মদ আলী হোসেন বলেন, ‘গ্রেফতার দুজন দুর্ধর্ষ শিবির ক্যাডার সাজ্জাদের অন্যতম সহযোগী। গ্রেফতার দুইজনের মধ্যে মুন্নার বিরুদ্ধে বায়েজিদ ও পাঁচলাইশ থানায় হত্যা, চাঁদাবাজি ও বিস্ফোরণ আইনে ৭টি এবং হিরুর বিরুদ্ধে বায়েজিদ বোস্তামী থানায় বিস্ফোরণ আইনে ৫টি মামলা রয়েছে।

 

এমজে/

Advertisement

CTG NEWS