প্রতিদিন এক সাথেই যাই, আজ সবার আগে একাই গেল সে!

পলির স্বপ্ন কেড়ে নিলো লরি!

235
 জাবেদ ভুঁইয়া, মিরসরাই প্রতিনিধি: |  মঙ্গলবার, আগস্ট ২, ২০২২ |  ৪:৩২ অপরাহ্ণ
পলি
       
Advertisement

এইচএসসি পরীক্ষার্থী ছিলেন মিরসরাইয়ের নিজামপুর সরকারি কলেজের মেধাবী ছাত্রী রানী দেব নাথ পলি।  জিপিএ-৫ পেতে নিজেকে সেভাবেই প্রস্তুত করছিলেন তিনি। ইচ্ছে ছিলো ব্যাংকার হবে। কিন্তু তার সে স্বপ্ন এখন কেবলই স্বপ্ন। যে স্বপ্ন পূরণ হবে না কোনো দিন। পূরণ হবে না বাবা সূর্য মোহন দেব নাথ‘র স্বপ্নও-তাদের সবার স্বপ্ন কেড়ে নিয়েছে ঘাতক লরি। মেয়ের লাশের পাশে দাঁড়িয়ে স্বপ্ন ভাঙার শোকে বিহবল বাবা সূর্য মোহন দেব নাথ। থেমেথেমে আত্মচিৎকারে কাঁপিয়ে তুলছেন ধরণী। ’মেয়ে আমার ব্যাংকার হতে চেয়েছিলো আর আমি চেয়েছিলাম ইউনিভার্সিটিতে পড়ে সে শিক্ষক হবে-এভাবে বিলাপ করতে করতে বারবার কান্নায় ভেঙ্গে পরছেন সূর্য মোহন দেব নাথ।”

আজ ২ আগস্ট, মঙ্গলবার সকালে প্রাইভেট পড়তে যাওয়ার সময় মহাসড়ক পার হতে গিয়ে লরি চাপায় ঘটনাস্থলেই নিহত হন রানী দেব নাথ পলি।  তিনি এইচএসসি ২য় বর্ষের ব্যবসা শাখার ছাত্রী এবং উপজেলার খৈয়াছড়া ইউনিয়নের ৯ নং ওয়ার্ডের সূর্য মোহন দেব নাথের মেয়ে। দুই বোন এক ভাইয়ের মধ্যে সবার বড় নিহত পলি।

Advertisement

পলির মৃত্যুতে শোকের ছায়া নেমে আসে পুরো এলাকা জুড়ে। তার মৃত্যু মেনে নিতেই কষ্ট হচ্ছে এলাকাবাসীর। পলি খুব মেধাবী ছাত্রী ছিলো। সে উপজেলার খৈয়াছড়া উচ্চ বিদ্যালয় থেকে এসএসসি পরীক্ষায় ব্যবসা শাখা  সফলতার সাথে উত্তীর্ণ হয়।

নিহত পলির সহপাঠী তিশা সরকার ও মাহবুবা ইসরাত জানান, প্রতিদিন আমরা একসাথে নিজামপুর বাবলু স্যারের কাছে প্রাইভেট পড়তে চলে যাই। কিন্তু আজকে আমাদের রেখে পলি সবার আগে চলে যায়। পলি এভাবে চলে যাবে কখনও ভাবতেও পারিনি।

নিজামপুর পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ মো. কোহিনুর মঙ্গলবার সকাল ৮ টার দিকে নিজামপুর বাজারে সড়ক পার হওয়ার সময় চট্টগ্রাম থেকে ঢাকামুখী একটি দ্রুতগামী লরির ধাক্কায় কলেজ ছাত্রী পলি ঘটনাস্থলে মারা যায়। খবর পেয়ে আমরা ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করেছি এবং লরির চালক ও চালকের সহকারিকে আটক করা হয়েছে।

জেইউএস/এমজে

Advertisement

CTG NEWS