যখনই দায়িত্ব নিয়েছি তখনই আপনাদের অকুণ্ঠ ভালোবাসা-সহযোগিতা পেয়েছি

105
 জালালউদ্দিন সাগর |  বৃহস্পতিবার, জুলাই ৭, ২০২২ |  ৪:২৮ অপরাহ্ণ
সালেহ তানভীর
       
Advertisement

নগরবাসীর প্রতি কৃতজ্ঞতা জানিয়ে সিএমপি কমিশনার সালেহ মোহাম্মদ তানভীর বলেন, চট্টগ্রামের মতো পরিচ্ছন্ন একটি জায়গায় পুলিশ কমিশনার হিসেবে কাজ করার সুযোগ পেয়েছি। সেজন্য নিজেকে ভাগ্যবান দাবি করার পাশাপাশি আপনাদের অকুণ্ঠ সহযোগিতার জন্য আমি আপনাদের কাছে কৃতজ্ঞ। আপনারা ভালো থাকবেন। আমি যেখানেই থাকিনা কেন আর যে দায়িত্বেই থাকিনা কেন আপনাদের প্রতি সবসময় আমার ভালোবাসা থাকবে।

আজ ৭ জুলাই, বৃহস্পতিবার দুপুরে নগরের দামপাড়ায় চট্টগ্রাম মহানগর পুলিশের (সিএমপি) মিডিয়া সেন্টারে আয়োজিত আসন্ন ঈদ উল আযহা নিয়ে এক সংবাদ সম্মেলনে এমন মন্তব্য করেন সিএমপির বিদায়ী পুলিশ কমিশনার সালেহ মোহাম্মদ তানভীর।

Advertisement

তিনি বলেন, আজ ৭ জুলাই ২০২০ সালের ৭ সেপ্টেম্বর কমিশনার হিসেবে সিএমপির দায়িত্ব নিয়েছিলাম। কতটুকু ভালো করতে পেরেছি তা বিচারের ভার নগরবাসীর। ১ বছর ১০ মাস দায়িত্বপালনকালীন সময়ে আমি সব সময়ে চেষ্টা করেছি আপনাদের ভালো রাখতে।

সালেহ মোহাম্মদ তানভীর আরও বলেন, ২২ মাসে আমি যাই করেছি সবটুকুই টিম ওয়ার্ক। একা কিছুই করিনি।

সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি আরও বলেন, ধিরে ধিরে পরিধি বাড়ছে সিএমপির। বাড়ছে থানার সংখ্যাও সে হিসেবে বাড়েনি পুলিশ সদস্যের সংখ্যা। যেখানে দেশে ৮শ জনের মাথাপিছু একজন পুলিশ কাজ করে সেখানে চট্টগ্রাম নগরীতে ১১শ মানুষের মাথাপিছু রয়েছে মাত্র একজন পুলিশ সদস্য।

থানা বাড়ানোর সাথে সাথে সিএমপির ম্যান পাওয়ার বাড়ানোর প্রস্তাব পাঠানো হয়েছে জানিয়ে তিনি আরও বলেন, প্রস্তাবগুলো অনুমোদন পেলে সিএমপির কাজের গতি আরও বাড়বে একই সাথে বাড়বে সেবার পরিধিও।

সালেহ মোহাম্মদ তানভীর বলেন, আমার পড়ালেখা এই চট্টগ্রামে। দুই দফায় দীর্ঘ একটি সময় সিএমপিতে কাজ করার সুযোগ পেয়েছি। এর আগে ছিলাম অতিরিক্ত কমিশনার আর বর্তমানে কমিশনার হিসেবে দায়িত্ব পালন করছি। যখনই দায়িত্ব নিয়েছি তখনই আপনাদের অকুণ্ঠ ভালোবাসা আর সহযোগিতা পেয়েছি। সেজন্য আপনাদের প্রতি আমার আজন্মের কৃতজ্ঞতা । যেখানেই যাই, যে দায়িত্বেই থাকি আপনাদের প্রতি আমার ভালোবাসা থাকবে। আপনারা ভালো থাকবেন সব সময়।

এসময় আরও উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ কমিশনার (ট্রাফিক) শ্যামল কুমার নাথ, অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম এন্ড অপারেশন) মো. শামসুল আলম, অতিরিক্ত পুলিশ কমিশনার(প্রশাসন ও অর্থ) সানা শামীনুর রহমানসহ পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ।

এসসি

Advertisement

CTG NEWS