ছাত্রদল নেতা বার্মা সাইফুল কারাগারে

74
 নিজস্ব প্রতিবেদক |  বুধবার, জুন ২৯, ২০২২ |  ৮:৫৪ অপরাহ্ণ
ছাত্রদল নেতা বার্মা সাইফুলকে কারাগারে পাঠানোর নির্দেশ
       
Advertisement

চট্টগ্রাম মহানগর ছাত্রদলের সাবেক সহ-সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম (৩২) প্রকাশ বার্মা সাইফুলের রিমান্ড নামঞ্জুর করে কারাগারে পাঠিয়েছে আদালত।

আজ ২৯ জুন, বুধবার দুপুরে তাকে কারাগারে পাঠানোর আদেশ দেন চট্টগ্রাম মুখ্য মহানগর হাকিম আদালতের বিচারক মেহনাজ রহমান। এদিন পুলিশের পক্ষ থেকে সাইফুল ইসলামের তিনদিনের রিমান্ড চেয়ে আবেদন করা হয়েছিল।

Advertisement

পাঁচলাইশ থানার সাধারণ নিবন্ধন কর্মকর্তা (জিআরও) এসআই শাহীন ভুঁইয়া এ তথ্য জানান।

তিনি বলেন, অস্ত্র মামলায় আসামি সাইফুলের বিরুদ্ধে তিনদিনের রিমান্ড আবেদন করা হয়েছিল। আদালত রিমান্ড নামঞ্জুর করে কারাগারে পাঠানোর আদেশ দিয়েছেন।

এর আগে গত সোমবার দিবাগত রাতে নগরীর পাঁচলাইশ থানার রহমান নগর এ-ব্লকের ১ নম্বর রোড সংলগ্ন বাই লেইন জহিরের রিকসার গ্যারেজের সামনে থেকে বার্মা সাইফুলসহ পাঁচ জনকে গ্রেফতার করেছে পুলিশ। এসময় তাদের কাছ থেকে একটি মোটরসাইকেল, তিনটি ধারালো ছোরা ও পাঁচটি ধালো চাপাতি উদ্ধার করা হয়।

তবে বিএনপির পক্ষ থেকে দাবি করা হয়েছে, চট্টগ্রাম আদালত থেকে হাজিরা দিয়ে ফেরার সময় বিনা ওয়ারেন্টে সোনালী ব্যাংকের সামনে থেকে সাইফুলসহ পাঁচজনকে গ্রেফতার করা হয়। গত বছরের ১৬ জুন এই ছাত্রদল নেতাকে বার্মা কলোনির বাসা থেকে গ্রেফতারের পর পুলিশ পায়ে গুলি করে পঙ্গু করে দেয় বলে অভিযোগ করে আসছে দলটি।

এনইউএস

Advertisement

CTG NEWS