কাপ্তাইয়ে বন্যহাতির আক্রমনে হতাহতদের পরিবারকে আর্থিক সহায়তা

65
 অর্ণব মল্লিক, কাপ্তাই প্রতিনিধি |  বুধবার, জুন ২৯, ২০২২ |  ৩:০২ অপরাহ্ণ
কাপ্তাইয়ে বন্যহাতির আক্রমনে হতাহতদের পরিবারকে আর্থিক সহায়তা
       
Advertisement

রাঙামাটির কাপ্তাই উপজেলার ৪নং কাপ্তাই ইউপি এলাকায় বন্যহাতির আক্রমণে নিহত, আহত ও পরিসম্পদ ক্ষতিগ্রস্তদের ক্ষতিপূরণে চেক বিতরন করেছে বনবিভাগ।

আজ ২৮ জুন, বুধবার বিভাগীয় বন কর্মকর্তার কার্যালয় ও পাল্পউড বাগান বিভাগ অফিসে কার্যালয়ের আয়োজনে এ ক্ষতিপূরণ দেয়া হয়।

Advertisement

কারিগর পাড়া রেঞ্জ অফিসের রেঞ্জ কর্মকর্তা মোঃ কামাল হোসেনের সভাপতিত্বে চেক বিতরন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য প্রদান ও চেক বিতরন করেন পাল্পউড বাগান বিভাগ অফিসের বিভাগীয় বন কর্মকর্তা মোঃ নুরুল ইসলাম।

এসময় রাজস্থলী উপজেলার ৩ নং বাঙ্গালহালিয়া ইউনিয়নের ৬ নং ওয়ার্ড এলাকায় নিহত ১ জনের পরিবারকে ৩,০০,০০০ টাকা, কাপ্তাই উপজেলার ২ নং রাইখালী ইউপি এলাকাধীন আহত ৪ জনের প্রত্যেককে ১৫,০০০ টাকা ও পরিসম্পদ ক্ষতিগ্রস্ত ২৪ জনের মধ্যে ১৪ জনের প্রত্যেককে ১৫,০০০ টাকা, ৬ জনের প্রত্যেককে ২০০০০ টাকা, ১ জনকে ২৫০০০ টাকা ও ৩ জনের প্রত্যেককে ১০,০০০ টাকাসহ মোট ২৯ জনকে সর্বমোট ৭,৪৫,০০০ টাকার চেক বিতরন করা হয়।

চেক বিতরন অনুষ্ঠানে অতিথি হিসেবে কাপ্তাই প্রেসক্লাব সভাপতি কবির হোসেন, রাইখালী ইউপি মেম্বার উসালা মারমা, সাবেক মেম্বার মনুচিং মারমা বক্তব্য প্রদান করেন। সভায় বক্তারা বন্যহাতি সংরক্ষণে সকলকে সজাগ থাকার আহ্বান জানান।

এনইউএস

Advertisement

CTG NEWS