টানা ফ্লপের পর অক্ষয়ের নতুন সিনেমা, মুম্বাইয়ে মেগা ইভেন্ট

84
 বিনোদন ডেস্ক |  রবিবার, জুন ১৯, ২০২২ |  ১২:১১ অপরাহ্ণ
টানা ফ্লপের পর অক্ষয়ের নতুন সিনেমা, মুম্বাইয়ে মেগা ইভেন্ট
       
Advertisement

বক্স অফিসে টানা দুই সিনেমা ‘বচ্চন পান্ডে’ ও ‘সম্রাট পৃথ্বীরাজ’ সুপার ফ্লপের পর আসছে সুপারস্টার অক্ষয় কুমারের নতুন সিনেমা ‘রক্ষা বন্ধন’।

দুদিন আগে সামাজিক মাধ্যমে অক্ষয় কুমার ঘোষণা দেন তাঁর অভিনীত ‘রক্ষা বন্ধন’ সিনেমা হলে মুক্তি পাচ্ছে এ বছরের ১১ আগস্ট। উন্মুক্ত করেন মোশন পোস্টার।

Advertisement

এবার বিনোদনভিত্তিক পোর্টাল বলিউড হাঙ্গামার খবর, সোশ্যাল কমেডি ‘রক্ষা বন্ধন’ ট্রেইলার উন্মুক্ত হবে ২১ জুন। এ জন্য মুম্বাইয়ে মেগা ইভেন্টের আয়োজন করা হবে।

একটি সূত্র পোর্টালটিকে জানিয়েছে, আবেগে ভরা ‘রক্ষা বন্ধন’ সিনেমা। হৃদয়ছোঁয়া ট্রেইলারটি অক্ষয় উদ্বোধন করবেন ২১ জুন। এ জন্য মুম্বাইয়ে একটি আয়োজন করা হয়েছে, যেখানে গণমাধ্যমকর্মীরাও থাকবেন।

এ সিনেমায় অক্ষয় কুমারের পাশে কেন্দ্রীয় ভূমিকায় রয়েছেন ভূমি পেড়নেকার। এ ছাড়া এই ফ্যামিলি ড্রামায় দেখা যাবে নীরাজ সুদ, সীমা পহবা, সাদিয়া খতিব, অভিলাষ থপলিয়ল, দীপিকা খান্না, স্মৃতি শ্রীকান্ত ও সাহেজমীন কৌরকে।

আনন্দ এল রাই পরিচালিত এ সিনেমার চিত্রনাট্য লিখেছেন হিমাংশু শর্মা ও কণিকা ধীলন। প্রযোজনা করেছেন আনন্দ এল রাই এবং জি স্টুডিয়োস। পরিবেশক জি স্টুডিয়োস, কালার ইয়োলো ও কেপ অব গুড ফিল্মস।

এমজে/

Advertisement

CTG NEWS