কোতোয়ালীতে দুই মাদককারবারি গ্রেফতার

157
 নিজস্ব প্রতিবেদক |  সোমবার, মে ৩০, ২০২২ |  ৫:৩৩ অপরাহ্ণ
কোতোয়ালীতে দুই ইয়াবাকারবারি গ্রেফতার
       
Advertisement

চট্টগ্রাম নগরীর কোতোয়ালীতে ২২৪০পিস ইয়াবাসহ মোঃ আব্দুল হালিম (৩৪) ও আরফাতুল ইসলাম প্রকাশ আরাফাত (২৪) নামে দুই মাদককারবারিকে গ্রেফতার করেছে পুলিশ।

রবিবার (২৯ মে) সন্ধ্যা সোয়া ৬ টার দিকে কোতোয়ালী থানাধীন দিদার মার্কেট পুস্পহার জুয়েলার্স এর সামনে থেকে তাদের গ্রেফতার করা হয়।

Advertisement

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে কোতোয়ালী থানা পুলিশের একটি টিম অভিযান চালিয়ে দিদার মার্কেট পুস্পহার জুয়েলার্স এর সামনে পাকা রাস্তা থেকে মোঃ আব্দুল হালিমকে গ্রেফতার করে। এসময় তার দেহ তল্লাশী করে ২২৪০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। জিজ্ঞাসাবাদে আব্দুল হালিম জানান, অপর আসামি আরাফাতের কাছ থেকে এসব ইয়াবা ক্রয় করে তা খুচরামূল্যে সে বাজারে বিক্রি করে। পরে তার দেয়া তথ্যমতে চকবাজারের বালিআর্কিড শপিং সেন্টারের বিপরীত পাশ থেকে আরফাতুল ইসলাম প্রকাশ আরাফাতকে গ্রেফতার করা হয়।

কোতোয়ালী থানার ওসি জাহেদুল কবির বলেন, গ্রেফতারকৃত আসামিদের বিরুদ্ধে থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু হয়েছে। তাদেরকে আজ আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়। উদ্ধারকৃত মাদকের মূল্য অনুমানিক ৬ লক্ষ ৭২ হাজার টাকা বলেও জানান তিনি।

এনইউএস

 

Advertisement

CTG NEWS