আজ নিম্ন আদালতে আত্মসমর্পণ করবেন সম্রাট

94
 সিটিজিনিউজ ডেস্ক |  মঙ্গলবার, মে ২৪, ২০২২ |  ১:০৪ অপরাহ্ণ
আজ নিম্ন আদালতে আত্মসমর্পণ করবেন সম্রাট
       
Advertisement

দুর্নীতি দমন কমিশনের (দুদক) দায়ের করা অবৈধ সম্পদ অর্জনের মামলায় ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের বহিষ্কৃত সভাপতি ইসমাইল হোসেন চৌধুরী সম্রাট আজ মঙ্গলবার আত্মসমর্পণ করবেন বলে জানা গেছে।

ঢাকার বিশেষ জজ আদালত-৬-এর বিচারক আল আসাদ মো. আসিফুজ্জামানের আদালতে বেলা ১১টার দিকে সম্রাট আত্মসমর্পণ করে জামিন চাইবেন বলে জানিয়েছেন তাঁর আইনজীবী আফরোজা শাহানাজ পারভীন হিরা।

Advertisement

নথি থেকে জানা গেছে, গত ১১ মে তিন শর্তে সম্রাটের জামিন মঞ্জুর করেন ঢাকার বিশেষ জজ আদালত-৬। এরপর ১৬ মে দুদক সম্রাটের জামিন বাতিলের আবেদন করে উচ্চ আদালতে। ১৮ মে বিচারপতি মো. নজরুল ইসলাম তালুকদার ও বিচারপতি কাজী মো. ইজারুল হক আকন্দের হাইকোর্ট বেঞ্চ তাঁর জামিন বাতিল করেন। একইসঙ্গে তাঁকে সাত দিনের মধ্যে বিচারিক আদালতে আত্মসমর্পণের নির্দেশ দেন। পাশাপাশি বিচারককেও সতর্ক করেন আদালত।

সম্রাটের বিরুদ্ধে মোট চারটি মামলা দায়ের করা হয়। মামলা চারটি হলো—অস্ত্র, মাদক, অর্থপাচার এবং দুদকের দায়ের করা মামলা। বর্তমানে সব মামলায় তিনি জামিনে রয়েছেন।

সবশেষ গত ১১ মে অবৈধ সম্পদ অর্জনের অভিযোগে দুদকের করা মামলায় জামিন পান সম্রাট। ক্যাসিনোকাণ্ডে ২০১৯ সালের ৭ অক্টোবর সম্রাটকে কুমিল্লার চৌদ্দগ্রাম থেকে গ্রেপ্তার করে র‍্যাব।

এন-কে

Advertisement

CTG NEWS