শিক্ষার্থীদের ফ্রিতে খেলা দেখার সুযোগ করে দিল বিসিবি

71
 খেলা ডেস্ক |  সোমবার, মে ২৩, ২০২২ |  ৪:৪৩ অপরাহ্ণ
শিক্ষার্থীদের ফ্রিতে খেলা দেখার সুযোগ করে দিল বিসিবি
       
Advertisement

মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামে সিরিজের দ্বিতীয় টেস্টে লড়ছে বাংলাদেশ ও শ্রীলঙ্কা। করোনার প্রকোপ বেশি না থাকায় এখন উন্মুক্ত ‘হোম অফ ক্রিকেট’ এর গ্যালারি। টিকেটের দামও কম। সেই হিসেবে নেই তেমন দর্শক। তবে ফ্রিতে গ্যালারিতে বসে বাংলাদেশের লড়াই উপভোগ করতে পারছে স্কুল ক্রিকেটের শিক্ষার্থীরা।

মূলত বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) পক্ষ থেকেই আমন্ত্রণ জানানো হয়েছে এই শিক্ষার্থীদের। টেস্ট শুরুর আগে চিঠি দিয়ে স্কুল ক্রিকেটের শিক্ষার্থীদের আমন্ত্রণ জানানো হয়। ঢাকার টেস্টের ৫ দিনই তারা ফ্রিতে খেলা দেখতে পারবে। শুধুমাত্র গ্র্যান্ড স্ট্যান্ড ছাড়া বাকি সব গ্যালারিতেই বসার সুযোগ পাচ্ছে শিক্ষার্থীরা। এক্ষেত্রে নিজেদের আইডি কার্ড দেখাতে পারলেই মাঠে প্রবেশের সুযোগ মিলছে শিক্ষার্থীরা।

Advertisement

এ ব্যাপারে গণমাধ্যমরে সঙ্গে আলাপে বিসিবির পরিচালক ও মিডিয়া কমিটির চেয়ারম্যান তানভীর আহমেদ টিটু বলেন, ‘টেস্টের আগেই জাতীয় স্কুল ক্রিকেটে যারা অংশগ্রহণ করে তাদেরকে আমরা চিঠি দিয়ে আমন্ত্রণ জানিয়েছিলাম। টেস্ট যে পাঁচদিন চলে সব দিনগুলোতেই মাঠে বসে খেলা উপভোগ করতে পারবে শিক্ষার্থীরা। এক্ষেত্রে তাদের শুধু আইডি কার্ড দেখালেই চলবে। গ্র্যান্ড স্ট্যান্ড ছাড়া বাকি সব গ্যালারি তাদের জন্য উন্মুক্ত।

শেরেবাংলায় দ্বিতীয় সেশনে লড়ছে বাংলাদেশ ও শ্রীলঙ্কা। প্রথম সেশনে বাংলাদেশের ব্যাটারদের খুব চাপে রেখেছে লঙ্কানরা। স্কোরবোর্ডে ২৪ রান তুলতেই বাংলাদেশের পাঁচ উইকেট তুলে নেয় তাঁরা। চরম বিপর্যয়ের মুখে হাল ধরেছেন মুশফিকুর রহিম ও লিটন দাস। প্রথম সেশনে ৫ উইকেট হারিয়ে স্কোরবোর্ডে ৬৬ রান।

এন-কে

Advertisement

CTG NEWS