বাঁশখালীতে নারীকে সংঘবদ্ধ ধর্ষণের অভিযোগে গ্রেফতার ৩

132
 নিজস্ব প্রতিবেদক |  মঙ্গলবার, মে ১৭, ২০২২ |  ৩:২৯ অপরাহ্ণ
Bashkhali Thana বাঁশখালীতে ২ সন্তানের জননীকে সংঘবদ্ধ ধর্ষণ
       
Advertisement

চট্টগ্রামের বাঁশখালীতে ৩৫ বছর বয়সী এক নারীকে সংঘবদ্ধভাবে ধর্ষণের অভিযোগে তিন জনকে গ্রেফতার করেছে পুলিশ।  

সোমবার (১৬ মে) বিকালে উপজেলার বৈলছড়ি এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।

Advertisement

বিষয়টি নিশ্চিত করেন বাঁশখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কামাল উদ্দিন।

গ্রেফতারকৃতরা হলেন, বৈলছড়ি ইউপির ৩নং ওয়ার্ডের শফিক আহমেদের ছেলে মো. মোক্তার (৪০), একই এলাকার আব্দুল কুদ্দুস ফকিরের ছেলে মো. সরওয়ার (৩৫) ও ৪ নং ওয়ার্ডের ফরিদ আহমদের ছেলে নুরুল আলম (৩৫)।

বাঁশখালী থানার ওসি মো. কামাল উদ্দিন বলেন, ১৩ মে এক নারীকে বৈলছড়ী এলাকার বরকাটা পাহাড়ি এলাকায় নিয়ে গণধর্ষণের ঘটনা ঘটে। এই ঘটনায় জড়িত থাকার অভিযোগে তিনজনকে গ্রেফতার করা হয়েছে। এই ঘটনায় ভুক্তভোগীর মা ৫ জনের নাম উল্লেখ করে সোমবার দিনগত রাত সাড়ে বারটার দিকে একটি মামলা দায়ের করেন।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, ভুক্তভোগী ওই নারী শুক্রবার (১৩ মে) বাঁশখালী কালীপুরের পূর্ব পালেকগ্রাম এলাকায় যায় মাহফিল শুনতে। সেখান থেকে বাড়ি ফেরার জন্য পূর্ব পরিচিত শহিদুল ইসলামের ব্যাটারিচালিত অটোরিকশায় ওঠেন। কিন্তু শহিদুল ভুক্তভোগী নারীকে ভিতরের রাস্তা দিয়ে বাড়ি নিয়ে যাওয়ার কথা বলে কালীপুর-বৈলছড়ীর বরকাটা এলাকার গভীর জঙ্গলে নিয়ে যায়। সেখানে শহিদুলসহ কয়েকজন তাকে পালাক্রমে ধর্ষণ করে পালিয়ে যায়। পরে ভুক্তভোগী নারীকে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে ভর্তি করা হয়। এরপর সোমবার বাঁশখালী থানা পুলিশের কাছে সংঘবদ্ধ ধর্ষণের অভিযোগ করেন ওই ভুক্তভোগী নারীর পরিবার। পরে অভিযান চালিয়ে তিনজনকে গ্রেফতার করে পুলিশ।

এ ঘটনায় বাকিদের গ্রেফতারে পুলিশের অভিযান চলছে বলে জানান ওসি মো. কামাল উদ্দিন।

এমজে/এসসি

Advertisement

CTG NEWS