চেরাগীতে ইভান হত্যার প্রধান আসামি সৌরভ লোহাগাড়ায় গ্রেফতার

136
 নিজস্ব প্রতিবেদক |  মঙ্গলবার, মে ১০, ২০২২ |  ৫:৪০ অপরাহ্ণ
জামালখানে ছাত্রলীগ নেতা হত্যার আসামী সৌরভ লোহাগাড়ায় গ্রেফতার
       
Advertisement

নগরীর জামালখানের চেরাগি পাহাড় মোড়ে ছাত্রলীগ নেতা আসকার বিন তারেক হত্যার প্রধান আসামি সৌরভ দাশকে (১৭) লোহাগাড়া থেকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতার সৌরভ নগরীর রাজাপুকুর লেইনের শাহনেওয়াজ বিল্ডিং-এর কৃষ্ণ দাসের ছেলে।

আজ ১০ মে, মঙ্গলবার ভোর ৬টার দিকে লোহাগড়ার উত্তর আমিরাবাদের মজুমদার পাড়া থেকে তাকে গ্রেফতার করা হয়। এর আগে এ হত্যাকাণ্ডে জড়িত দুই আসামিকে গ্রেফতার করা হয়। তারা হলেন, শোভন দেব ও প্রিয়ম বিশ্বাস।

Advertisement

কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহিদুল কবীর বলেন, ‘সৌরভ দাশ এ হত্যাকাণ্ডের প্রধান আসামি। আজ (মঙ্গলবার) ভোর ৬টার সময় তাকে গ্রেফতার করা হয়েছে। এ নিয়ে আসকার বিন তারেক হত্যাকাণ্ডে জড়িত তিন আসামিকে গ্রেফতার করা হয়েছে। বাকিদেরও গ্রেফতারের চেষ্টা চলছে। গ্রেফতার সৌরভ দাশের ৫ দিনের রিমান্ড চেয়ে তাকে আদালতে প্রেরণ করা হয়েছে। ’

এদিকে গত ২২ এপ্রিল, ইফতারের পর নগরীর আন্দরকিল্লা মোড়ে ছাত্রলীগের সাব্বির ও সৈকত গ্রুপের মধ্যে কথা কাটাকাটি ও ধাওয়া-পাল্টা ধাওয়া হয়। পরে তা মিটমাট হলেও ওইদিন রাত নয়টার দিকে চেরাগী পাহাড় মোড়ে আবার সংঘর্ষে জড়ায় উভয় গ্রুপ। এতে আসকার বিন তারেক ছুরিকাঘাতে নিহত হয়।

পরদিন তার বাবা সৈয়দ মোহাম্মদ তারেক বাদী হয়ে কোতোয়ালী থানায় হত্যা মামলা দায়ের করেন। এতে ৮ জনকে আসামি করা হয়। এরপর শুক্রবার (২৩ এপ্রিল) রাত আড়াইটার দিকে পাথরাঘাটা এলাকা থেকে মামলার ১ নম্বর আসামি শোভন দেবকে গ্রেফতার করা হয়। পরে বুধবার (২৭ এপ্রিল) রাত ১০টার দিকে সিআরবি সাত রাস্তার মাথা এলাকা থেকে আরেক আসামি প্রিয়ম বিশ্বাসকে গ্রেফতার করা হয়।

এনইউএস/এমজে/এসসি

Advertisement

CTG NEWS