পাহাড়তলীতে চাঁদা না দেওয়ায় ব্যবসায়ীকে পিটিয়ে হত্যা, আটক এক

114
 সিটিজিনিউজ ডেস্ক : |  রবিবার, মে ৮, ২০২২ |  ৩:৪৫ অপরাহ্ণ
পাহাড়তলীতে ‘চাঁদা না দেওয়ায়’ ব্যবসায়ীকে পিটিয়ে হত্যা
       
Advertisement

চট্টগ্রামের পাহাড়তলী এলাকায় ‘চাঁদা না দেওয়ায়’ মো. ফরিদ (৪৫) নামে এক ব্যবসায়ীকে পিটিয়ে হত্যার অভিযোগ ওঠেছে। এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে একজনকে আটক করেছে পুলিশ।

শনিবার (৭ মে) দিবাগত রাত ৩ টার দিকে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। এর আগে শনিবার রাতে পাহাড়তলী রেলওয়ে স্টেশন জামে মসজিদের কাছে তাকে পিটিয়ে গুরুতর জখম করা হয়।

পাহাড়তলীতে ‘চাঁদা না দেওয়ায়’ ব্যবসায়ীকে পিটিয়ে হত্যা
নিহত ব্যবসায়ী মো. ফরিদ।
Advertisement

নিহত ফরিদ আই ডব্লিউ কলোনির জাফর আহমদের ছেলে। তিনি পাহাড়তলী রেলওয়ে কলোনিতে একটি মোটর ওয়ার্কশপ চালাতেন।

বিষয়টি নিশ্চিত করে চট্টগ্রামে মেট্টোপলিটন পুলিশের সিনিয়র সহকারী কমিশনার (ডবলমুরিং জোন) আরিফ হোসেন বলেন, নিহত ফরিদের পাহাড়তলী বাজারে একটি কার ওয়াশের দোকান আছে। দোকানটি রেলের জায়গার ওপর স্থাপন করা হয়েছে দাবি করে স্থানীয় একটি গ্রুপ তার কাছে চাঁদা চেয়ে আসছিল। তারা চাঁদা চাইলে ফরিদ তাদের বিরুদ্ধে মামলা করার হুমকি দেয়। এ নিয়ে শনিবার রাত সাড়ে ১১টার দিকে ফরিদের সঙ্গে তাদের কথা কাটাকাটি হয়। একপর্যায়ে সাত-আটজন মিলে ফরিদকে লোহার রড দিয়ে মারধর ও ছুরিকাঘাত করে। এতে ফরিদ গুরুতর আহত হন। পরে খবর পেয়ে তার স্ত্রী নাহিদা আক্তারসহ স্থানীয়রা উদ্ধার করে তাকে চমেকে নিয়ে যান। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাত ৩টার দিকে তার মৃত্যু হয়।

তিনি আরও বলেন, ঘটনার পরপরই জড়িতদের গ্রেফতারে পুলিশ কাজ শুরু করেছে। জড়িত সবাইকে দ্রুত আইনের আওতায় আনা হবে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে বলেও জানান তিনি।

এমজে/

Advertisement

CTG NEWS