ডবলমুরিংয়ে এক ব্যক্তির রহস্যজনক মৃত্যু!

133
 নিজস্ব প্রতিবেদক |  শনিবার, মে ৭, ২০২২ |  ৪:৩১ অপরাহ্ণ
ডবলমুরিংয়ের লেক ভিউ আবাসিকে এক ব্যক্তির রহস্যজনক মৃত্যু
       
Advertisement

নগরীর ডবলমুরিং থানা এলাকায় বাড়ির ছাদ থেকে পড়ে এক ব্যক্তির রহস্যজনক মৃত্যু হয়েছে। তবে এলাকাবাসীর দাবি পরিবারের সদস্যরা তাকে বাড়ির ছাদ থেকে ধাক্কা মেরে ফেলে দিয়েছে। নিহতের নাম কামাল উদ্দীন (৪৫)।

আজ ৭ মে, শনিবার বেলা ১১টার দিকে ডবলমুরিং থানাধীন বারো কোয়াটার এলাকায় লেক ভিউ আবাসিকে এ ঘটনা ঘটে।

Advertisement

খবর পেয়ে ডবলমুরিং থানার উপপরিদর্শক মো. মহিমের নেতৃত্বে পুলিশের একটি দল ঘটনাস্থলে গিয়েছে । শেষ খবর পাওয়া পর্যন্ত পুলিশ ঘটনাস্থলে রয়েছেন।

নিহত কামাল উদ্দীন কুমিল্লা জেলার চৌদ্দগ্রাম থানার জগনাথ ইউনিয়নের কাপচতলি গ্রামের বাসিন্দা।

এলাকাবাসীর অভিযোগ, দীর্ঘদিন তার সাথে পরিবারের মতবিরোধ চলছিল। এর জের ধরে তাকে চার তলা ভবন থেকে ফেলে দেওয়া হয়। পরে তার চিকিৎসার জন্য তাকে হাসপাতালে না নিয়ে বাসায় চিকিৎসা করতে চায় তার পরিবার। এ মৃত্যু স্বাভাবিক মৃত্যু হতে পারেনা। তাই প্রশাসনের নিকট আমাদের দাবি, সঠিক তদন্ত সাপেক্ষে সত্য ঘটনা উদঘাটন পূর্বক দোষীদের আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির ব্যবস্থা করা হোক।

ডবলমুরিং থানার উপ-পরিদর্শক (এসআই) মহিম উদ্দিন বলেন, ‘কামাল উদ্দিন বাসার চার তলার বারান্দা থেকে পড়ে মারা গেছে বলে দাবি করছে তার পরিবার। তবে তার মৃত্যু ঘিরে রহস্য তৈরি হয়েছে। বিষয়টি তদন্ত করে দেখছি আমরা।’

ডবলমুরিং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কাসেম ভূঁইয়া বলেন, ‘কামাল উদ্দিনের মৃত্যুর বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে। লাশ মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের পর তার মৃত্যুর কারণ জানা যাবে।’

এসসি/এনইউএস

Advertisement

CTG NEWS