উড়তে থাকা গুজরাটকে থামাল মুম্বাই

44
 খেলা ডেস্ক |  শনিবার, মে ৭, ২০২২ |  ১১:৫৬ পূর্বাহ্ণ
উড়তে থাকা গুজরাটকে থামাল মুম্বাই
       
Advertisement

এবারই আইপিএলে প্রথমবার অংশ নিয়েছে গুজরাট টাইটানস। নিজেদের প্রথম বছরেই দারুণ ছন্দে উড়ছে দলটি। সবচেয়ে বেশি পয়েন্ট নিয়ে দখল করে আছে টেবিলের শীর্ষস্থান। উড়তে থাকা গুজরাটকেই কাল থামিয়েছে মুম্বাই ইন্ডিয়ানস। ব্যর্থতার বৃত্তে আটকে থাকা মুম্বাই রোমাঞ্চকর লড়াইয়ে পেল স্বস্তির জয়।

আইপিএলের ৫১তম ম্যাচে গতকাল শুক্রবার রাতে গুজরাট টাইটানসকে ৫ রানে হারিয়েছে মুম্বাইয়। তবে জয়টা বেশ নাটকীয়ই ছিল। কারণ শেষ ওভার পর্যন্ত ম্যাচ ছিল গুজরাটের দখলে।

Advertisement

শেষ ছয় বলে জিততে গুজরাটের দরকার ছিল ৯ রান। উইকেটে ছিলেন ডেভিড মিলার ও রাহুল তেওয়াতিয়ার মতো দুজন ব্যাটার। স্বাভাবিকভাবে জয় তখন স্রেফ সময়ের ব্যাপার ছিল গুজরাটের। কিন্তু এক ওভারে দারুণ বোলিং করে শ্বাসরুদ্ধকর এক জয় উপহার দেন ড‍্যানিয়েল স‍্যামস।

শেষ ওভারের প্রথম বলে সিঙ্গেল রান দেন স্যামস। তৃতীয় বলে দুই রান নেওয়ার চেষ্টায় রান আউট হন তেওয়াতিয়া। চতুর্থ বলেও সুযোগ তৈরি হয়। তবে সেটা নিতে পারেননি স্যামস। শেষ দিকে সমীকরণ দাঁড়ায় ২ বলে ৬। সেটাও নিতে পারলেন না মিলার। স্যামসের দারুণ বোলিংয়ে স্বস্তির জয় তুলে নেয় মুম্বাই।

এদিন আগে ব্যাট করে নির্ধারিত ওভারে ৬ উইকেটে স্কোরবোর্ডে ১৭৭ রান সংগ্রহ করেছে মুম্বাই। ২৮ বলে ৪৩ রান করেন রোহিত শর্মা। ইশান কিষাণ করেন ২৯ বলে ৪৫ রান। আর শেষ দিকে ২১ বলে চার ছক্কা ও দুই চারে অপরাজিত ৪৪ রানের বিস্ফোরক ইনিংস খেলেন টিম ডেভিড।

জবাব দিতে নেমে ১৭২ রানে থেমেছে গুজরাট টাইটানস। ঋদ্ধিমান সাহা করেন ৪০ বলে ৫৫ রান। এ ছাড়া শুভমান গিল করেন ৩৬ বলে ৫২। মিলার করেন ১৪ বলে ১৯ রান।

এন-কে

Advertisement

CTG NEWS