পটিয়ায় সৌদিয়া পরিবহনের সঙ্গে মুখোমুখি সিএনজি, নিহত ১

171
 নিউজ ডেস্ক |  বৃহস্পতিবার, মে ৫, ২০২২ |  ৩:৪৯ অপরাহ্ণ
পটিয়ায় সৌদিয়া পরিবহনের সঙ্গে সিএনজি মুখোমুখি, নিহত ১
       
Advertisement

চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের ফোর স্টার কমিউনিটি সেন্টারের সামনে সৌদিয়া পরিবহনের সঙ্গে সিএনজির মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটেছে। এ ঘটনায় রনধীর বড়ুয়া (৬৮) নামে একজন নিহত হয়েছেন। এ সময় সিএনজি চালকসহ তিনজন আহত হন। আহতদের চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে পাঠানো হয়েছে।

আজ ৫ মে, বৃহস্পতিবার দুপুর পৌনে ১২টার দিকে ভাইয়ার দীঘি এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত রনধীর বড়ুয়া চন্দনাইশ উপজেলার মধ্যম জোয়ারা বড়ুয়া পাড়ার বাসিন্দা। ঘটনার খবর পেয়ে শিকলবাহা হাইওয়ে পুলিশ ও পটিয়া ফায়ার স্টেশনের একটি টিম ঘটনাস্থলে গিয়ে আহতদের উদ্ধার করে।

Advertisement

একই দিনে বেলা ১১টার দিকে পটিয়ার ঈশ্বরখাইন এলাকায় পৃথক সড়ক দুর্ঘটনায় আরও ৫জন আহত হয়েছেন। আহতরা হলেন- নাঈম (১৭), রিনা দে (৫৮), পিন্টু দে (২৪), সাইফুল ইসলাম (৩৮) ও তাহমিনা (৮)।

হাইওয়ে ফাঁড়ির ইনচার্জ মোজাফফর হোসেন বলেন, সৌদিয়া পরিবহনের কক্সবাজারগামী একটি বাস ভাইয়ার দিঘী এলাকায় পৌঁছালে পটিয়ার দিক থেকে আসা একটি সিএনজির সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এসময় সিএনজির একজন যাত্রী ঘটনাস্থলেই প্রাণ হারান। চালকসহ অন্য তিনজন আহত হয়েছেন। তাদের উদ্ধার করে চমেক হাসপাতালে পাঠানো হয়েছে। বাসটি আটক করা হলেও চালক হেলপার পলাতক।

পটিয়া থানার ওসি রেজাউল করিম মজুমদার জানান, বৃহস্পতিবার পটিয়া-বোয়ালখালী সড়কের ঈশ্বরখাইন এলাকায় দুই সিএনজির মুখোমুখি সংঘর্ষে পাঁচজন আহত হয়েছেন।

এসসি

 

Advertisement

CTG NEWS