সীতাকুণ্ডের সর্ববৃহৎ ঈদ জামাতে এমপি দিদার

65
 হাকিম মোল্লা : |  মঙ্গলবার, মে ৩, ২০২২ |  ৫:৪৬ অপরাহ্ণ
       
Advertisement

যথাযোগ্য মর্যাদায় ও বিপুল উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে সীতাকুণ্ডের সর্ববৃহৎ ঈদ জামাত অনুষ্ঠিত হয়েছে। এতে অংশ গ্রহণ আলহাজ্ব দিদারুল আলম এমপি। আজ মঙ্গলবার সকাল সাড়ে ৮ টায় ঈদের প্রথম ও প্রধান ঈদ জামাত অনুষ্ঠিত হয় সীতাকুণ্ডের উত্তর বাজার অস্থায়ী ঈদগাহ ময়দানে।

ঈদের জামাতে ইমামতি করেন, সীতাকুণ্ড আলীয়া মাদ্রাসার উপাধ্যক্ষ মাওলানা মো: মহিউদ্দীন।

Advertisement

সীতাকুণ্ড উত্তর বাজার অস্থায়ী ঈদগাহ ময়দান।
সীতাকুণ্ড ঈদগাহ কমিটির সভাপতি ও সীতাকুণ্ড উপজেলা নির্বাহী অফিসার মো: শাহাদাত হোসেন বলেন, পবিত্র ঈদ-উল -ফিতর উপলক্ষে সীতাকুণ্ড উত্তর বাজার অস্থায়ী ঈদগাহে সকাল ৮.৩০ টায় ঈদের নামাজ অনুষ্ঠিত হয়। ঈদের নামাজে সীতাকুণ্ডের বিপুল সংখ্যাক মুসল্লি শরীক হন।

নামাজ শেষে দেশ ও জাতির মঙ্গল কামনাও আল্লাহ্র সন্তুষ্টি লাভের আশায় মোনাজাতে অংশ নেন ধর্মপ্রাণ মুসল্লিরা। ঈদের নামাজ ও মোনাজাতে অংশ নেন সীতাকুণ্ডের সাংসদ আলহাজ্ব দিদারুল আলম,সীতাকুণ্ড উপজেলা নির্বাহী অফিসার মো: শাহাদাত হোসেন, সীতাকুণ্ড সহকারি কমিশনার (ভূমি) আশরাফুল আলম, পৌরসভার মেয়র বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব বদিউল আলম, সীতাকুণ্ড মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো: আবুল কালাম আজাদ, পৌরসভার কাউন্সিলর আজাদ, দিদারুল আলম এপোলো, প্রশাসনের উর্ধতন কর্মকর্তা।

সীতাকুণ্ড প্রেসক্লাবের সাবেক সভাপতি ও সীতাকুণ্ড সাংবাদিক কল্যাণ ট্রাস্টের চেয়ারম্যান এম হেদায়েত উল্যাহ বলেন, এটি সীতাকুণ্ডের এ যাবৎকালের সবচেয়ে বড় ঈদের জামাত। সীতাকুণ্ড আলীয়া মাদ্রাসা থেকে শুরু হয়ে সীতাকুণ্ড উত্তর বাজার হয়ে বাই পাস মোড় পর্যন্ত বিস্তৃত হয় ঈদগাহ্ ময়দান। এটি অস্থায়ী ঈদগাহ হলেও দীর্ঘদিন পর এক সঙ্গে বিপুল সংখ্যাক মুসল্লি নামাজ আদায় করতে পেরে সীতাকুণ্ডবাসী খুবই খুশি।

এছাড়াও বিভিন্ন সময়ে সীতাকুণ্ডের বিভিন্ন মসজিদে মসজিদে ঈদের জামাত অনুষ্ঠিত হয়।

এমকে

Advertisement

CTG NEWS