নিউ ইয়র্ক ফিল্ম ফেস্টিভ্যালে সেরা অভিনেত্রীর মনোনয়নে শ্রীলেখা

65
 বিনোদন ডেস্ক |  শুক্রবার, এপ্রিল ২২, ২০২২ |  ৪:৩৭ অপরাহ্ণ
নিউ ইয়র্ক ফিল্ম ফেস্টিভ্যালে সেরা অভিনেত্রীর মনোনয়নে শ্রীলেখা
       
Advertisement

অভিনেত্রী শ্রীলেখা মিত্রর অনুরাগীদের জন্য দারুণ খবর। সেরা অভিনেত্রী হিসেবে শ্রীলেখা মনোনিত হলেন নিউ ইয়র্ক ফিল্ম ফেস্টিভ্যালে। পরিচালক আদিত্য বিক্রম সেনগুপ্তর ছবি ‘ওয়ান্স আপঅন আ টাইম ইন ক্যালকাটা’ ছবিতে অভিনয়ের জন্যই এই বিভাগে জায়গা করে নিয়েছেন শ্রীলেখা। নিজের ফেসবুক প্রোফাইলে সবার সঙ্গে এই সুখবর ভাগ করে নিয়েছেন অভিনেত্রী নিজেই।

পরিচালক আদিত্য বিক্রমের ‘ওয়ান্স আপঅন আ টাইম ইন ক্যালকাটা’ ছবিটি প্রথম থেকেই খবরে। গতবছর এই ছবির প্রিমিয়ার হয়েছিল ভেনিস ফিল্ম ফেস্টিভ্যালে।

Advertisement

বিদেশের মাটিতে নজর কেড়েছিলেন শ্রীলেখা। আর এবার সেই ছবিতে অভিনয়ের জন্যই সেরা অভিনেত্রীর মনোনয়ন পেলেন তিনি।

শ্রীলেখা জানান, ‘আজকেই খবরটা পেলাম। দারুণ আনন্দ হচ্ছে। এই ছবিটার জন্য যেভাবে আমরা সবাই পরিশ্রম করছি, সেটারই ফল পাচ্ছি। আমি দারুণ খুশি। তবে এই খুশির মাঝে একটু মন খারাপও অভিনেত্রীর। কেননা, এই ছবি জায়গা করে নিতে পারল না অভিনেত্রীর নিজের শহরের চলচ্চিত্র উৎসবে।

শ্রীলেখার আক্ষেপ কলকাতা চলচ্চিত্র উৎসবে এই ছবি দেখানো হলে কলকাতার সিনেপ্রেমীরা দেখতে পারতেন পরিচালক আদিত্যর কলকাতার গল্প!

তবে শ্রীলেখার এই মন খারাপের প্রলেপ, ‘বেঙ্গালুরু কোলাজ চলচ্চিত্র উৎসব’। এই উৎসবে দেখানো হয়েছে শ্রীলেখার পরিচালনায় তৈরি ছবি ‘এবং ছাদ’। এই ফিল্ম ফেস্টিভ্যালে ভূয়সী প্রশংসা পেয়েছে শ্রীলেখার এই ছবি।

একদিকে নিউইর্য়ক ফিল্ম ফেস্টিভ্যালে মনোনয়ন আর অন্যদিকে ‘এবং ছাদে’র প্রথম স্ক্রিনিং। আপাতত, এই নিয়েই খুশির জোয়ারে ভেসে থাকতে চাইছেন শ্রীলেখা মিত্র।

এন-কে

Advertisement

CTG NEWS