খালেদা জিয়ার সাজার বিষয়ে মার্কিন মানবাধিকার সংস্থার রিপোর্ট সত্য : ডা. শাহাদাত

108
 নিজস্ব প্র্রতিবেদক |  শুক্রবার, এপ্রিল ১৫, ২০২২ |  ৮:১৭ অপরাহ্ণ
: ডা. শাহাদাত
       
Advertisement

চট্টগ্রাম মহানগর বিএনপি’র আহ্বায়ক ডা. শাহাদাত হোসেন বলেছেন বলেছেন, বিএনপি চেয়ারপার্সন দেশনেত্রী বেগম খালেদা জিয়ার সাজা রাজনৈতিকভাবে দেওয়া হয়েছে তা মার্কিন মানবাধিকার সংস্থা গতকাল একটি রিপোর্টে বলেছে। খালেদা জিয়া ও জিয়া পরিবার আজ রাষ্ট্রীয় ষড়যন্ত্রের শিকার। তারেক রহমানকে মিথ্যা মামলায় সাজা দিয়েছে, তার স্ত্রী জোবায়দা রহমান মিথ্যা মামলার শিকার হয়েছে; বলেন ডা. শাহাদাত।

আজ ১৪ এপ্রিল, বৃহস্পতিবার, বিকালে ১২ নং সরাই পাড়া ওয়ার্ড বিএনপি নেতা ফখরুল হাসান চৌধুরী রাজুর উদ্যোগে এলাকাবাসীর মাঝে ইফতার ও সেহরি সামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন।

Advertisement

বেগম খালেদা জিয়া রাজনৈতিক প্রতিহিংসার শিকার হয়ে কারান্তরীণ আছেন উল্লেখ করে ডা. শাহাদাত হোসেন বলেন,
আমরা আগে থেকেই বলে আসছি এই সরকার বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে মিথ্যা মামলায় সাজা দিয়ে বন্দি রেখে দেশে একদলীয় শাসন চালাচ্ছে। সরকার জিয়া পরিবারের পরিবারকে রাজনীতি থেকে দূরে সরিয়ে রাখার জন্য একের পর এক ষড়যন্ত্র করছে। জিয়া পরিবারের বিরুদ্ধে যতই ষড়যন্ত্র হোক না কেন, এই দেশের জনগণ বিএনপি’র সাথে আছে। বিএনপি’র চেয়ারপারসন দেশনেত্রী বেগম খালেদা জিয়া ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নেতৃত্বে ঐক্ষবদ্ধ।

পর্যবেক্ষকদের স্বীকৃতির তথ্য তুলে ধরে ডা. শাহাদাত আরও বলেন, মার্কিন মানবাধিকার রিপোর্টে বলা হয়েছে, ২০১৮ সালের নির্বাচনে যে সুষ্ঠু হয়নি। নির্বাচনে ব্যাপক ভোট কারচুপি, বক্স ভর্তি জালভোট, পোলিং এজেন্ট ও ভোটারদের ভয়ভীতি প্রদর্শন এবং অনিয়মের নানা অভিযোগ ছিল। ফলে পর্যবেক্ষকরা এই নির্বাচন অবাধ সুষ্ঠু বলে স্বীকৃতি দেয়নি।

দুর্নীতির মহোৎসব চলছে উল্লেখ করে প্রধান বক্তার বক্তব্যে চট্টগ্রাম মহানগর বিএনপির সদস্য সচিব আবুল হাসেম বক্কর বলেন, লুটপাটে ব্যস্ত এই সরকারের নেতা-কর্মীরা জনগণের পাশে নেই। আজ চারিদিকে হাহাকার। বিএনপি জনগণের পাশে আছে। জনগণের যে কোন দুঃসময়ে আমরা আপনাদের পাশে হাজির হই। জনগণের টাকা লুটপাট করে ভোট ডাকাত সরকার রাষ্ট্রীয় ক্ষমতায় আছে।

পাহাড়তলী থানা বিএনপি’র সভাপতি হাজ্বী বাবুল হক এর সভাপতিত্বে, দিদারুর রহমান সুমনের সঞ্চালনায় সরাই পাড়া ওয়ার্ড বিএনপি নেতা ফখরুল হাসান চৌধুরী রাজুর উদ্যোগে ইফতার সামগ্রী বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন নগর বিএনপি’র আহবায়ক কমিটির সদস্য কামরুল ইসলাম নগর বিএনপি’র সাবেক সহ স্বেচ্ছাসেবক বিষয়ক সম্পাদক আরিফ মেহদী, নগর যুবদলের সহ-সভাপতি দিদারুল ফেরদৌস, বিএনপি নেতা আলী হোসেন মেম্বার, মো. নাছির আহম্মদ, মাহবুব, তানভীর মল্লিক, মাশেকুল ইসলাম মাশুক, আবু ইসা বাবুল, মিলখান আলী, ফারুক উদ্দীন, বিএনপি নেতা রিয়াদ,নাজিম সোহেল,যুবদল নেতা আরাফাত সেচ্ছাসেবক দল নেতা মো. এরশাদ, অপু, তুষার, সালাউদ্দীন,রুবেল, নগর ছাত্রদল নেতা তরিকুল ইসলাম তানভীর, কাওসার, আব্দুল মান্নান রানা, জুয়েল, মামুন,জীবন, শুভ, অভি, নয়ন প্রমুখ।

Advertisement

CTG NEWS