রণবীরের বিয়ে : ‘ক্রাশ’ খাওয়া ফারিয়া বলছেন, দুনিয়া নিষ্ঠুর

61
 বিনোদন ডেস্ক |  শুক্রবার, এপ্রিল ১৫, ২০২২ |  ১১:৪৮ পূর্বাহ্ণ
রণবীরের বিয়ে : ‘ক্রাশ’ খাওয়া ফারিয়া বলছেন, দুনিয়া নিষ্ঠুর
       
Advertisement

‘মিস্টার অ্যান্ড মিসেস কাপুর’ ততক্ষণে অন্তর্জালে ভাইরাল। পাঁচ বছরের প্রেমকে বিয়ের সম্পর্ককে বেঁধেছেন; সেটার আনুষ্ঠানিক ঘোষণাও দিয়ে ফেলেছেন নববধূ। আনুষ্ঠানিকভাবে স্বামী-স্ত্রী হওয়ায় শুভেচ্ছায় ভাসছেন বলিউডের অন্যতম জনপ্রিয় যুগল রণবীর কাপুর ও আলিয়া ভাট

তবে মুম্বাইয়ের এই শুভেচ্ছার বাতাসে মন খারাপ ঢাকার অভিনেত্রী শবনম ফারিয়ার। হবেই বা না কেন; অভিনেত্রীর ‘ক্রাশ’ যে পিঁড়িতে বসছেন।

Advertisement

সেটা মজা করে লিখেছেন ফেসবুকেও। ফারিয়ার ভাষ্যে সেটা এমন, “রণবীরটাও বিয়ে করে ফেলল! দুনিয়ায় অবিবাহিত আর কোন ‘ক্রাশ’ থাকলো না! দুনিয়া নিষ্ঠুর!”

রণবীরের বাসভবন বাস্তু ভবনের ভারতীয় সময় তিনটার দিকে সাতপাকে বাঁধা পড়েন রণবীর ও আলিয়া।

বিভিন্ন সংবাদমাধ্যমে তাঁদের মধুচন্দ্রিমা পরিকল্পনার বিভিন্ন খবর প্রকাশ পাচ্ছে। কেউ বলছে বিয়ের পর সুইজারল্যান্ডের তুষারাবৃত আল্পস পর্বত এলাকায় মধুচন্দ্রিমা সারবেন রণবীর-আলিয়া। অপর প্রতিবেদন বলছে, এ যুগল তাঁদের প্রিয় স্থান আফ্রিকায় মধুচন্দ্রিমা উদযাপন করবেন। রণবীর-আলিয়ার মধুচন্দ্রিমা দীর্ঘ হবে না। কারণ, বেশ কয়েকটি সিনেমার শুটের শিডিউল দেওয়া আছে দুজনেরই।

রণবীর-আলিয়ার বিবাহোৎসব ১৩ এপ্রিল শুরু হয়, চলবে ১৭ এপ্রিল পর্যন্ত। আগামীতে এ যুগলকে অয়ন মুখার্জির ‘ব্রহ্মাস্ত্র’ সিনেমায় দেখা যাবে, যেটি মুক্তি পাবে ৯ সেপ্টেম্বর, ২০২২।

এন-কে

Advertisement

CTG NEWS