লোহাগাড়ায় বাজার স্থিতিশীল রাখতে ১৪ ব্যবসায়ীকে জরিমানা

158
 সিটিজিনিউজ ডেস্ক : |  শুক্রবার, এপ্রিল ৮, ২০২২ |  ৩:৩৯ অপরাহ্ণ
লোহাগাড়ায় বাজার নিয়ন্ত্রণে ১৪ ব্যবসায়ীকে জরিমানা
       
Advertisement

চট্টগ্রামের লোহাগাড়ায় বাজার পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে ১৪ ব্যবসায়ীকে মোট ১ লাখ ৬৪ হাজার টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমান আদালত।

বৃহস্পতিবার দুপুর দুইটা থেকে বেলা পাঁচটা পর্যন্ত উপজেলার পদুয়া বাজার এলাকায় লোহাগাড়া উপজেলা নির্বাহী অফিসার আহসান হাবীব জিতু ও সহকারী কমিশনার (ভূমি) মোহাম্মদ শাহজাহান ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে তাদের এ জরিমানা করেন।

Advertisement

এ দিনের অভিযানে তরমুজ, কলাসহ বিভিন্ন ফলের দোকানে বেশি মূল্যে পণ্য বিক্রি, ফুটপাত দখল করে দোকান স্থাপন, অস্বাস্থ্যকর পরিবেশে পণ্য বিক্রি ও দোকানে মূল্য তালিকা না থাকায় মো. বেলালকে ৫ হাজার টাকা, সালাহ উদ্দিনকে ২ হাজার, জাহাঙ্গীরকে ১ হাজার, আবদুল মন্নানকে ২ হাজার, মো. মিয়াকে ১০ হাজার, আবদুল হাকিমকে ২০ হাজার, শাহাদত হোসেনকে ১ হাজার, মো. হেলালকে ১ হাজার, মো. মোস্তাককে ৫ হাজার, মো. খোরশেদকে ১০ হাজার, আবুল হাশেমকে ২ হাজার, মাহাতির মোহাম্মদকে ৫ হাজার, মো. খোরশেদকে ৫০ হাজার ও মো. তফসীরকে ৫০ হাজার টাকা জরিমানা করা হয়।

লোহাগাড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা আহসান হাবীব জিতু জানান, বাজার মনিটরিং এর অংশ হিসেবে বাজার স্থিতিশীল রাখতে ভ্রাম্যমান আদালত পরিচালনা করা হয়েছে। অধিক দামে নিত্যপণ্য বিক্রিকারী ও পণ্য মজুতদারদের বিরুদ্ধে অভিযান অব্যাহত থাকবে বলেও জানান তিনি।

এমজে/

Advertisement

CTG NEWS