পরীমণির মাদক মামলার বিচার কার্যক্রম স্থগিত চেয়ে আপিল

166
 সিটিজিনিউজ ডেস্ক |  সোমবার, মার্চ ২৮, ২০২২ |  ৩:৫৭ অপরাহ্ণ
পরীমণির মাদক মামলার বিচার কার্যক্রম স্থগিত চেয়ে আপিল
       
Advertisement

মাদক মামলার বিচার কার্যক্রম স্থগিত চেয়ে আপিল করেছেন চলচ্চিত্র অভিনেত্রী পরীমণি। সুপ্রিম কোর্টের আপিল বিভাগে আজ সোমবার তিনি এ আবেদন করেন। আপিলে সর্বোচ্চ আদালতের কাছে চেম্বার বিচারকের আদেশ প্রত্যাহার চাওয়া হয়েছে।

গত ৮ মার্চ সংশ্লিষ্ট নিম্ন আদালতে মামলার বিচার পুনরায় শুরু করতে বাধা নেই বলে জানিয়েছিলেন চেম্বার আদালত। ওই দিন আপিল বিভাগের চেম্বার বিচারপতি ওবায়দুল হাসান তাঁর বিরুদ্ধে মামলার কার্যক্রম স্থগিত করে হাইকোর্টের আদেশ ছয় সপ্তাহের জন্য স্থগিত করেন।

Advertisement

পরীমণির আইনজীবী জেড আই খান পান্না বলেন, আপিল বিভাগ খোলার পর পরীমণির আবেদনের শুনানি করবেন। চলমান বার্ষিক ছুটির পর আগামী ৩ এপ্রিল সুপ্রিম কোর্টের আপিল ও হাইকোর্ট বিভাগ পুনরায় খুলবে।

পরীমণির করা এক আবেদনের পরিপ্রেক্ষিতে, গত ১ মার্চ হাইকোর্ট পরীমণির বিরুদ্ধে মামলার বিচার কার্যক্রম তিন মাসের জন্য স্থগিত করে এবং কেন মামলার কার্যক্রম বাতিল করা হবে না, তা চার সপ্তাহের মধ্যে ব্যাখ্যা করতে সরকারকে একটি রুল জারি করে।

ঢাকার একটি আদালত গত ৫ জানুয়ারি মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে দায়ের করা মামলায় পরীমণি এবং তাঁর দুই সহযোগী আশরাফুল ইসলাম দিপু ও কবির হোসেনের বিরুদ্ধে অভিযোগ গঠন করেন। গত বছরের ৪ অক্টোবর ঢাকার মুখ্য মহানগর হাকিম আদালতে অভিযোগপত্র দাখিল করেন অপরাধ তদন্ত বিভাগের (সিআইডি) পরিদর্শক ও মামলার তদন্ত কর্মকর্তা কাজী গোলাম মোস্তফা। গত বছরের ৪ আগস্ট পরীমণি ও দিপুকে আটক করেন র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের সদস্যেরা। পরীমণির বাসা থেকে মদ, মাদক জব্দের কথা জানানো হয়। পর দিন বনানী থানায় দায়ের করা মামলায় দুজনকে গ্রেপ্তার দেখানো হয়। পরে একই মামলায় কবিরকেও গ্রেপ্তার দেখানো হয়।

এন-কে

Advertisement

CTG NEWS