আমার আর নুসরাতের তুলনা না করাই ভালো

99
  |  সোমবার, ফেব্রুয়ারি ১৪, ২০২২ |  ১:২৫ অপরাহ্ণ
আমার আর নুসরাতের তুলনা না করাই ভালো
       
Advertisement

বর্তমানে টালিউডের দুই জনপ্রিয় তারকা নুসরাত ও মিমি। প্রায় কাছাকাছি সময়ে পা ফেলেছেন ইন্ড্রাস্ট্রিতে। শুধু অভিনয় নয়, দুজনে সমান তালে দাপিয়ে বেড়াচ্ছেন রাজনীতির মাঠেও।

মাঝে শোনা গিয়েছিল, দুই বন্ধুর সম্পর্কে ধরেছে ফাটল। কিন্তু এসব গুঞ্জন ভুল প্রমাণ করে আবার একসঙ্গে একে অপরের মধ্যে রেখেছেন সৌহার্দমূলক সম্পর্ক।

Advertisement

ভারতীয় সংবাদমাধ্যমের সাক্ষাৎকারে মিমি তাদের বন্ধুত্বের ব্যাখ্যা দিয়ে বলেন, ‘আমি এবং নুসরাত দুজন আলাদা মানুষ। আমরা বন্ধু। নুসরাত ওর ব্যক্তিজীবনে কী করবে, সেই সিদ্ধান্ত সম্পূর্ণ ওর। আমার ক্ষেত্রেও তা-ই। আমার মনে হয়, এই নিরিখে আমাদের তুলনা না করাই ভালো।’

মিমি আরও বলেন, তারকা, সাংসদ হওয়ার কারণে তার কাঁধে রয়েছে বাড়তি দায়িত্ব। তাই যেকোনো পদক্ষেপই করতে হয় ভেবেচিন্তে। বয়স, সময় এবং অভিজ্ঞতা তাকে আরও পরিণত করেছে। পর্দা ও রাজনীতির জগৎ একেবারে আলাদা। তার চ্যালেঞ্জের চরিত্রও অন্যরকম।

তিনি অকপটে বলেন, ‘আমার নিজস্ব কিছু লড়াই আছে। সেই লড়াই আমার জন্য কেউ লড়ে দেবে না। আমাকে নিজেই লড়তে হবে। আমি মানসিক স্বাস্থ্য নিয়ে খুবই সচেতন। কোনো সমস্যা হলে মনোবিদের কাছেও যাই। আমি জীবনে কী চাই, কী করব আমি জানি। পরিবারের পর আমার কাছে কাজই সবকিছু। যত দিন পারব, নিজের সবটা দিয়ে কাজ করব।’

এন-কে

Advertisement

CTG NEWS