শীতার্তদের উষ্ণতা দিতে গভীর রাতে ট্যুরিস্ট পুলিশ সুপারের কম্বল বিতরণ

123
 নিউজ ডেস্ক |  শুক্রবার, ফেব্রুয়ারি ১১, ২০২২ |  ৪:০৯ অপরাহ্ণ
পাহাড়ে শীতার্তদের উষ্ণতা দিতে গভীর রাতে কম্বল নিয়ে হাজির ট্যুরিস্ট পুলিশ সুপার
       
Advertisement

পাহাড়ে শীতার্ত অসহায় ও দুস্থ মানুষের উষ্ণতা দিতে গভীর রাতে তাদের কাছে কম্বল নিয়ে হাজির হয়েছেন বান্দরবান পুলিশ সুপার মোহাম্মদ আব্দুল হালিম।

বুধবার (৮ ফেব্রুয়ারি) শহরের মুক্তমঞ্চ, রাজঘাট এলাকাতে ভাসমান অসহায় ও দুস্থদের মাঝে শতাধিক কম্বল বিতরণ করেন তিনি। এই সময় বান্দরবান ট্যুরিস্ট পুলিশের সদস্যরা উপস্থিত ছিলেন।

Advertisement

কম্বল বিতরণের সময় ট্যুরিস্ট পুলিশ সুপার বলেন, আপনাদের প্রতি বুকভরা ভালোবাসা, শ্রদ্ধাবোধ, সম্মান ও সহমর্মিতা নিয়ে আমরা এখানে এসেছি,পরিবারের সদস্য হিসেবে আপনাদের পাশে দাঁড়াতে।

পুলিশ সুপার মোহাম্মদ আব্দুল হালিম আরও বলেন, আমরা আপনাদের ঘরের সন্তান। এই শীতে আপনারা অমানবিক কষ্ট করবেন, তা মেনে নেয়া যায় না। সবাইকে কোনো প্রকার অপরাধে না জড়ানোর আহ্বান জানিয়ে তিনি বলেন, আপনারা কোনো অপরাধে জড়াবেননা। যে কোনো অপরাধমূলক কর্মকাণ্ড কারও চোখে পড়লে পুলিশকে জানাবেন।

উল্লেখ্য,বান্দরবানে ঠাণ্ডা বাতাসের দাপট আর মাঝে মাঝে অসময়ের বৃষ্টি মিলে শীত জেঁকে ধরেছে সবাইকে। হিম হিম ঠাণ্ডা আর কুয়াশায় নাকাল পাহাড়ি জনজীবন। শীতের এই তীব্রতা বেশি কাবু করে নিম্ন আয়ের মানুষকে। শীতার্ত অসহায় ও দুস্থ মানুষের উষ্ণতা দিতে সামাজিক দায়বদ্ধতা থেকে পাশে দাঁড়াল বান্দরবান ট্যুরিস্ট পুলিশ।

এসসি

Advertisement

CTG NEWS