৫ দিন আগেই ঢাকা আসছে আফগান ক্রিকেট দল

159
 খেলা ডেস্ক : |  বুধবার, ফেব্রুয়ারি ২, ২০২২ |  ৬:১৫ অপরাহ্ণ
৫ দিন আগেই ঢাকা আসছে আফগান ক্রিকেট দল
       
Advertisement

পূর্ব নির্ধারিত সূচির ৫ দিন আগেই বাংলাদেশ সফরে আসছে আফগানিস্তান ক্রিকেট দল। এমনটি জানিয়েছে বাংলাদেশক্রিকেট বোর্ড (বিসিবি)।

বুধবার মিরপুরে বিসিবির প্রধান নির্বাহী কর্মকর্তা নিজামুদ্দিন চৌধুরী সুজন বলেছেন, আফগানিস্তান আমাদের অনুরোধ করেছে, তারা একটা কন্ডিশনিং ক্যাম্প করতে চাইছে। এই কন্ডিশনিং ক্যাম্পটা আমরা সিলেটে আয়োজনের পরিকল্পনা নিয়েছি। এই মুহূর্তে যে শিডিউল করা আছে, তাতে আমরা আশা করছি আফগানিস্তান আগামী ১২ ফেব্রুয়ারির দিকে আসবে।

Advertisement

দুই বছরের বেশি সময় পর বাংলাদেশ সফরে আসতেছে আফগানিস্তান। সফরে তিনটি ওয়ানডে ও দুটি টি-টোয়েন্টি ম্যাচ খেলবে রশিদ খানরা। ওয়ানডে সিরিজের খেলাগুলো হবে চট্টগ্রামে। আর টি-টোয়েন্টি সিরিজ হবে মিরপুরের শেরেবাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে।

নিজামউদ্দিন চৌধুরী বলেন, আমরা মূলত সূচিটা চেষ্টা করব আজকেই ফাইনাল করে আপনাদের মিডিয়া রিলিজ আকারে দিয়ে দেওয়ার জন্য। যদি সম্ভব না হয়, সর্বোচ্চ কালকের মধ্যে দিয়ে দেব। আমাদের এখন পর্যন্ত পরিকল্পনা রয়েছে, এই ওয়ানডে আর টি-টোয়েন্টি সিরিজে ঢাকা ও চট্টগ্রাম ভেন্যু হিসেবে ব্যবহার করব।

সুজন আরও বলেন, আমরা যেটা পরিকল্পনা করেছি, আমরা ওয়ানডেটা চট্টগ্রামে এবং টি-টোয়েন্টিটা ঢাকায় আয়োজনের পরিকল্পনা নিয়েছি।

এমজে/

Advertisement

CTG NEWS