বাঁশখালীতে সাজাপ্রাপ্ত আসামী অস্ত্রসহ গ্রেফতার

93
 বাঁশখালী প্রতিনিধি |  মঙ্গলবার, জানুয়ারি ১৮, ২০২২ |  ৬:৩৫ পূর্বাহ্ণ
       
Advertisement

চট্টগ্রাম জেলার বাঁশখালী থানা পুলিশের বিশেষ অভিযানে ১০ বছরের সাজাপ্রাপ্ত এক পলাতক আসামীকে অস্ত্রসহ গ্রেফতার করেছে বাঁশখালী থানা পুলিশ। গ্রেফতারকৃত আসামী হলেন বাঁশখালী থানাধীন পুঁইছড়ি ইউনিয়ন মওলার পাড়া মৃত কালা মিয়ার পুত্র আবু তাহের।

আজ ১৭ জানুয়ারী ২০২২ সোমবার দুপুর ৩ টার সময় বাঁশখালী থানার অফিসার ইনচার্জ কামাল উদ্দীন এর নেতৃত্বে পুলিশের একটি টিম গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে তাৎক্ষনিক অভিযান পরিচালনা করে। বাঁশখালীর সীমান্তবর্তি পুঁইছড়ি এলাকা থেকে ১০ বছর সাজাপ্রাপ্ত পলাতক আসামী আবু তাহেরকে দেশীয় তৈরী একটি এলজি সহ গ্রেফতার করতে সক্ষম হয়।

Advertisement

তার বিরুদ্ধে চট্টগ্রাম জেলা ও দায়রা জজ আদালতে জি আর নং২৩/১০ নং মামলায় ১০ বছরের দন্ডাদেশ দেওয়া হয়। আদালতে দন্ডপ্রাপ্ত হওয়ার পর থেকে দুর্ধর্ষ এ আসামী পলাতক ছিল। এ ছাড়াও গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে পেকুয়া ও চন্দনাইশ থানায় আরো দু’টি নিয়মিত মামলা আছে বলে জানা গেছে। দুর্ধর্ষ এ সন্ত্রাসীকে গ্রেফতারের সময় ওসি কামাল উদ্দীনকে সহযোগীতা করেন বাঁশখালী থানার এস আই দীপক কুমার সিংহ, এস আই প্রদীপ, সেকেন্ড অফিসার এস আই আকতার, এস আই হাবিব ও এস আই মাসুদ রানা সহ একদল সঙ্গীয় ফোর্স।

ঘটনার সত্যতা নিশ্চিত করে বাঁশখালী থানার অফিসার ইনচার্জ কামাল উদ্দিন মুঠোফোনে বলেন, গোপন সংবাদের ভিত্তিতে সাজাপ্রাপ্ত এক আসামিকে গ্রেপ্তার করার জন্য তার বাড়িতে গেলে আমাদের সোর্স নিশ্চিত করেছেন যে উনার বাড়িতে অস্ত্র আছে, তখন এলাকার মানুষ জন সহ শত শত মানুষের উপস্থিতিতে তাকে গ্রেপ্তার করি এবং একটি একনলা দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়। তার বিরুদ্ধে একাধিক মামলা রয়েছে। সেই সাথে তার বাড়িতে অস্ত্র রাখার জন্য অস্ত্র আইন অনুযায়ী আলাদা মামলা হবে বলে জানান তিনি।

এমকে

Advertisement

CTG NEWS