বায়েজিদে চুরি, নোয়াখালীতে ধরা

101
 নিজস্ব প্রতিবেদক |  শুক্রবার, জানুয়ারি ১৪, ২০২২ |  ৬:৩৬ অপরাহ্ণ
চুরি করে নোয়াখালী পলায়ন, অবশেষে পুলিশের হাতে ধরা
       
Advertisement

নগরীর বায়েজিদ থানার আতুরার ডিপো এলাকায় এক প্রবাসীর বাসা থেকে স্বর্ণলংকার, সৌদি রিয়েলসহ মূল্যবান জিনিসপত্র চুরির অভিযোগে নোয়াখালী থেকে সাইফুদ্দিন (৩২) ও তার স্ত্রী রুমা আকতার (৩৮) নামে দুই জনকে গ্রেফতার করেছে বায়েজিদ থানা পুলিশ। 

গতকাল (১৩ জানুয়ারি) দুপুরে নোয়াখালী জেলার চরজব্বর থানার দুর্গম এলাকা থেকে তাদেরকে গ্রেফতার করা হয়। তাদের দেওয়া তথ্যে নগরীর পৃথক স্থান থেকে আরও দুই জনকে গ্রেফতার করা হয়।

Advertisement

আজ ১৪ জানুয়ারি, শুক্রবার বিষয়টি নিশ্চিত করেন বায়েজিদ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কামরুজ্জামান।

গ্রেফতার অন্য দুইজন হলেন, মো. সাইফুল ইসলাম (২২) ও মো. আলম (২৪)।

থানা সূত্র জানায়, গত ২৫ ডিসেম্বর আতুরার ডিপো এলাকায় এক প্রবাসীর বাসায় বাসিন্দাদের অনুপস্তিতিতে প্রবেশ করে স্বর্ণলংকার, সৌদি রিয়েলসহ মূল্যবান জিনিসপত্র চুরি করে নিয়ে যায় চোরের দল। এ ঘটনায় থানায় অভিযোগ দায়ের করা হয়।

ওসি মো. কামরুজ্জামান বলেন, অভিযোগ আমলে নিয়ে পুলিশ ১০ জানুয়ারি আতুরার ডিপো এলাকা হতে মো. সাইফুল ইসলাম কে গ্রেফতার করে। পরে তার তথ্যের ভিত্তিতে চোর চক্রের অন্যতম সাইফুদ্দিন ও তাহার স্ত্রী রুমা আকতারকে গ্রেফতার করা হয়। পরে তাদের দেওয়া তথ্যের ভিত্তিতে চক্রের অপরজন মো. আলমকে চুরি কাজে ব্যবহৃত যন্ত্রপাতিসহ গ্রেফতার করা হয়। পরবর্তীতে সাইফুদ্দিনের আতুরার ডিপোর বাসা থেকে চুরি যাওয়া মালামাল উদ্ধার করা হয়।

এফএম/এসসি

Advertisement

CTG NEWS