সুস্থ হচ্ছেন লতা দিদি: আশা ভোঁসলে

89
 বিনোদন ডেস্ক |  শুক্রবার, জানুয়ারি ১৪, ২০২২ |  ৪:৩৮ অপরাহ্ণ
সুস্থ হচ্ছেন লতা দিদি: আশা ভোঁসলে
       
Advertisement

সুরেলা কণ্ঠের অধিকারী লতা মঙ্গেশকর করোনা আক্রান্ত হয়ে মুম্বাইয়ের ব্রিচ ক্যান্ডি হাসপাতালে ভর্তি হয়েছিলেন গত শনিবার (৮ জানুয়ারি)। করোনার সঙ্গে শরীরে জেঁকে বসেছিল নিউমোনিয়া। চিকিৎসকরা আগেই জানিয়েছেন, এখনই আইসিইউ থেকে বের করা হবে না তাকে। আরও ১০দিন রাখা হবে।

শুক্রবার (১৪ জানুয়ারি) কোকিলকণ্ঠীর আরেক প্রতিভাময়ী বোন আশা ভোঁসলে জানালেন তার স্বাস্থ্যের খবরাখবর। ভারতীয় সংবাদমাধ্যম ই-টাইমসের রিপোর্ট অনুযায়ী আশা বলেছেন, ‘লতা দিদি ধীরে ধীরে সুস্থ হয়ে উঠছেন। আমরা কেউ হাসপাতালে যেতে পারছি না। করোনা আক্রান্তের ঘটনা এতটাই ঘটছে যে আমাদের হাসপাতাল চত্বরেও ঢুকতে দেওয়া হচ্ছে না।’

Advertisement

গত বছরের সেপ্টেম্বরে মাসে ৯২ বছরে পা দিয়েছেন এই সংগীত তারকা। করোনার জন্য সেবার কোনো আয়োজন করেননি জন্মদিনে। তবুও প্রতিবারের মতো গোটা বিশ্ব ও সংগীত জগত থেকে ভেসে এসেছিল লতার জন্য শুভেচ্ছাবার্তা।

ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিও টুইট করে বলেছিলেন, ‘প্রিয় ও সম্মানীয় দিদির জন্য জন্মদিনের শুভেচ্ছা। সারা বিশ্ব গুনগুন করে তার গান। মানবিকতার জন্য সকলে তার মাথায় করে রাখেন। ভারতীয় সংস্কৃতিকে বহন করে নিয়ে চলেছেন প্রিয় দিদি।’

১০০০টি হিন্দি সিনেমায় গান গেয়েছেন লতা। সাত দশক টানা গেয়েছেন এক নাগাড়ে। হিন্দি ছাড়াও গেয়েছেন ভারতের একাধিক আঞ্চলিক ভাষায়। গান গেয়েছেন বিদেশি ভাষাতেও।

এন-কে

Advertisement

CTG NEWS