দুষ্টুমির সময় খাদে পড়লো যাত্রীবাহী বাস, আহত ১০

141
 নিজস্ব প্রতিবেদক: |  শুক্রবার, জানুয়ারি ১৪, ২০২২ |  ১:০২ অপরাহ্ণ
       
Advertisement

চট্টগ্রাম থেকে কক্সবাজারগামী সেন্টমার্টিন পরিবহনের একটি যাত্রীবাহী বাস চালকের সাথে ছিলো তার ছোট্ট সন্তান। বাবা ছেলের সাথে দুষ্টুমির একপর্যায়ে হঠাৎ অপর দিকে থেকে আসা একটি বাসকে সাইড দিতে গিয়ে চন্দনাইশ উপজেলার বাগিচাহাট ভান্ডারীপাড়া এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়লো বাসটি। এতে কমপক্ষে ১০ জন যাত্রী আহত হয়।

শুক্রবার (১৪ জানুয়ারি) ভোর সাড়ে ৫টার দিকে এ দুর্ঘটনা ঘটে। এই বিষয়টি নিশ্চিত করেন দোহাজারী হাইওয়ে থানার উপ-পরিদর্শক (এসআই) মোস্তফা কামাল।

Advertisement

যাত্রী ও স্থানীয়দের সূত্রে জানা যায়, কক্সবাজারগামী সেন্টমার্টিন পরিবহনের যাত্রীবাহী বাস (ঢাকা মেট্রো-ব ১৪-৬৫৯৬) এর চালক ও  ছেলের সাথে দুষ্টুমি করার একপর্যায়ে অপর দিক থেকে আসা একটি বাসকে সাইড দিতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে বাসটি খাদে পড়ে যায়। এতে কমপক্ষে ১০ জন যাত্রী আহত হয়।

আহতরা হলো- গাজীপুরের কালিয়াকৈর থানার মাজুনি এলাকার ইউছুফ আলীর ছেলে নেওয়াজ উদ্দীন (২৮), বগুড়া সদরের ইদ্রিস মিয়ার ছেলে মো. রিপন (৪১), কুমিল্লা লাকসামের মো. শাহজাহানের ছেলে মো. ফয়সাল (৩০), ঢাকার মো. রিয়াদ হোসেন (২৩), কুমিল্লার মো. ইমন খান (১৮), কক্সবাজারের মৃত নুরুল ইসলামের ছেলে ইসমাইল হোসেন (৫০), চন্দনাইশ উপজেলার হাশিমপুর এলাকার নুরুল ইসলামের ছেলে ফারুক উদ্দীন (৪৫)।

আহতদের মধ্যে মো. রিয়াদ হোসেন ও মো. ইমন খান বিজিসি ট্রাস্ট মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

এই ব্যাপারে দোহাজারী হাইওয়ে থানার ওসি মো. সিরাজুল ইসলাম দুর্ঘটনার জানান, চন্দনাইশে সড়ক দুর্ঘটনায় নিয়ন্ত্রণ হারিয়ে একটি বাস খাদে পড়ে যায়। এরপরই ক্রেনের সাহায্যে গাড়িটি উদ্ধার করে দোহাজারী হাইওয়ে থানায় নেওয়া হয়েছে। আইনগত প্রক্রিয়া চলমান রয়েছে বলে জানান তিনি।

এমকে

Advertisement

CTG NEWS