ক্যাটরিনার মতো মিমও হানিমুনে যাচ্ছেন মালদ্বীপ

129
  |  শুক্রবার, জানুয়ারি ৭, ২০২২ |  ১:৪৭ অপরাহ্ণ
ক্যাটরিনার মতো মিমও হানিমুনে যাচ্ছেন মালদ্বীপ
       
Advertisement

রাজকীয় আয়োজনে গেল মাসেই বিয়ের পিঁড়িতে বসেছিলেন বলিউডের আবেদনময়ী ডিভা ক্যাটরিনা কাইফ। বিয়ের আনুষ্ঠানিকতার পরদিন সকালেই স্বামী ভিকি কুশলকে নিয়ে ক্যাট হানিমুনে উড়াল দেন দ্বীপরাষ্ট্র মালদ্বীপ।

তবে ঢাকাই সিনেমার জনপ্রিয় চিত্রনায়িকা বিদ্যা সিনহা মিম বিয়ের পরদিনই না, হানিমুনে যাচ্ছেন বিয়ের এক সপ্তাহ পর। ১১ জানুয়ারি স্বামী সনি পোদ্দার উড়াল দিচ্ছেন সেই মালদ্বীপে। হানিমুনের এই সফর চার দিনের জন্য, এরই মধ্যে একান্তে সময় কাটাতে রিসোর্টও ঠিক করে ফেলেছেন এই নবদম্পতি।

Advertisement

তবে মিম জানিয়েছেন, করোনা পরিস্থিতি খারাপ হলে এই হানিমুন শিডিউলে পরিবর্তন আসতে পারে।

সম্প্রতি এক আয়োজনে উপস্থিত হয়ে নতুন সংসার প্রসঙ্গে সাংবাদিকদের মিম বলেছেন, ‘আমার নতুন পারিবার খুব ভালো, আমার মতই আরকি… আমার কাছে তাই আলাদা করে কিছু মনে হচ্ছে না।’

বিদ্যা সিনহা মিম গেল মঙ্গলবার (৪ জানুয়ারি) রাজধানীর একটি পাঁচ তারকা হোটেলে সনাতন ধর্মরীতি মেনে ধুমধাম আয়োজনে বিয়ের আনুষ্ঠানিকতা সেরেছেন।

এর আগে গেল বছর জন্মদিনের সন্ধ্যায় (১০ নভেম্বর) বাগদানের খবর দিয়ে বিদ্যা সিনহা মিম জানান, তাঁর হবু স্বামীর নাম সনি পোদ্দার। বাড়ি কুমিল্লা; পেশায় তিনি ব্যাংকার। বর্তমানে সিটি ব্যাংকে কর্মরত। ছয় বছর আগে এক বান্ধবীর মাধ্যমে সনি ও মিমের পরিচয়। তার পর প্রেম।

সবশেষ বিদ্যা সিনহা মিম অভিনীত মুক্তি পাওয়া সিনেমা ‘সাপলুডু’। মুক্তির অপেক্ষায় আছে ‘পরাণ’ শিরোনামের একটি সিনেমা। এ ছাড়া ‘অন্তর্জাল’ ও ‘দামাল’ সিনেমার শুট করেছেন তিনি।

এন-কে

Advertisement

CTG NEWS