ইউএনও এর বদলি আদেশ প্রত্যাহারের দাবিতে মানববন্ধন

99
 হাসনাইন শরীফ, লক্ষীছড়ি প্রতিনিধি |  বুধবার, জানুয়ারি ৫, ২০২২ |  ৮:৪১ অপরাহ্ণ
       
Advertisement

খাগড়াছড়ির লক্ষীছড়িতে ইউএনও এর বদলি আদেশ প্রত্যাহারের দাবিতে উপজেলা পরিষদের সামনে মানববন্ধনে অংশগ্রহণ করেন জনপ্রতিনিধি ও স্থানীয় বাঙালী, পাহাড়ি জনসাধারণ।

আজ (৫ জানুয়ারি) বুধবার সকাল ১০ টার দিকে উপজেলা পরিষদের সামনে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়।

Advertisement

এ সময় বক্তারা বলেন, বর্তমান উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ ইয়াছিন অনেক ভালো মানুষ, তিনি গরীব দুঃখী মেহনতী মানুষের পাশে থেকে তাদের সকল ধরনের সরকারি সুযোগ সুবিধা দিয়েছেন। তিনি ভূমিহীন ও আশ্রয়হীনদের মুজিবর্ষ উপলক্ষে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার পাকা বাড়ি সুন্দর ভাবে বন্টন এবং বাস্তবায়ন করতে সক্ষম হয়েছেন। বাঙালী, পাহাড়ি জনসাধারণের দাবী লক্ষীছড়ি উপজেলা নির্বাহী কর্মকর্তার বদলি আদেশ প্রত্যাহার করতে হবে।

এ সময় সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান প্রবিল কুমার চাকামা বলেন ইউএনও মহোদয়ের থাকার কথা তিন বছর। কিন্তু দুঃখের বিষয় তার সময় শেষ না হবার আগেই তাকে বদলি করা হচ্ছে। আমরা স্যারের বদলি প্রত্যাহরের জন্য মানববন্ধন করছি কারণ তাকে লক্ষীছড়ির উন্নয়নের জন্য প্রয়োজন।

এ সময় আরও উপস্থিত ছিলেন, ২নং দূল্যাতলি ইউনিয়নের চেয়ারম্যান ত্রিলন চাকমা দয়া, ৩নং বর্মাছড়ি ইউনিয়নের নব নির্বাচিত চেয়ারম্যান সুইস্লাহ চৌধুরী এবং সাবেক ছাত্রনেতা সাংবাদিক তালাত মাহমুদ শিশির সহ আরো অনেকে।

এমকে

Advertisement

CTG NEWS