পতেঙ্গায় ১৯ মামলার আসামি ডিপজলসহ গ্রেফতার ৪

105
 নিজস্ব প্রতিবেদক |  মঙ্গলবার, জানুয়ারি ৪, ২০২২ |  ৫:২৫ অপরাহ্ণ
পতেঙ্গায় ১৯ মামলার আসামি ডিপজলসহ গ্রেফতার ৪
       
Advertisement

নগরীর পতেঙ্গায় ছিনতাইয়ের ঘটনায় রাজু দেবনাথ (৩৬), আব্দুল্লাহ্ আল মারুফ (২২), দূর্ধর্ষ ছিনতাইকারী সাত্তার শাহ প্রকাশ ডিপজল (৪১) ও তার স্ত্রী রোজিনা বেগম (২৭)কে গ্রেফতার করেছে পুলিশ। এসময় ১টি এলজি, ১ রাউন্ড কার্তুজ, ৫টি ১ হাজার টাকার জাল নোট ও ৫০০ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

সোমবার (৩ জানুয়ারী) রাতে নগরীর ভিন্ন ভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

Advertisement

পুলিশ জানায়, গত ৫ ডিসেম্বর দুপুর সাড়ে বারোটায় পতেঙ্গা মডেল থানার মাইজপাড়া শফি হাজীর ব্রিক ফিল্ডের সামনে বিকাশ ডিস্ট্রিবিউশন সেলস অফিসার মো. আসলামের (৩০) কাছ থেকে ৩ ছিনতাইকারী টাকার ব্যাগ ছিনিয়ে নেয়ার চেষ্টায় করে। এসময় তারা আসলামের হাতের কব্জিতে ধারালো ছোরা দিয়ে আঘাত করলে তার হাতের রগ কেটে যায়। ওইদিন বিকাশের পতেঙ্গা জোনাল ডিস্ট্রিবিউশন সেলস সুপারভাইজার মো. কামরুল হাসান বাদী হয়ে অজ্ঞাত ৩ জনকে আসামি করে পতেঙ্গা থানায় মামলা নং-০৩ দায়ের করেন। এঘটনায় গতকাল (সোমবার) নগরীর বিভিন্ন এলাকায় রাতভর অভিযান চালিয়ে সাত্তার শাহ প্রঃ ডিপজল, রাজু দেবনাথ, ডিপজলের স্ত্রী রোজিনা বেগম ও আব্দুল্লাহ্ আল মারুফকে গ্রেফতার করা হয়।

পতেঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কবির হোসেন বলেন, গতরাতে অভিযান চালিয়ে ইপিজেড এলাকার আকমল আলী রোড থেকে রাজু দেবনাথ, স্ব-স্ত্রীক সাত্তার শাহ প্রঃ ডিপজল ও বাকলিয়ার নতুন ব্রিজ এলাকা থেকে আব্দুল্লাহ্ আল মারুফকে গ্রেফতার করা হয়। এসময় আব্দুল্লাহ্ আল মারুফের কাছ থেকে চোরাই কাজে ব্যবহৃত একটি লাল রংয়ের পালসার মোটর সাইকেল (চট্টমেট্রো-ল-৯১০৭) জব্দ করা হয়। গ্রেফতারকৃতদের মধ্যে ডিপজল একজন দুর্ধর্ষ ছিনতাইকারী। তার বিরুদ্ধে ইতোপূর্বেও নগরীর বিভিন্ন থানায় ১৯টি মামলা রয়েছে।

তিনি আরও বলেন, গ্রেফতারকালে আসামি ডিপজলের দেহ তল্লাশি করে ১টি এলজি, ১ রাউন্ড কার্তুজ, ৫টি ১ হাজার টাকার জাল নোট এবং তার বাসার প্লাস্টিকের ওভারড্রব থেকে ৫০০পিস ইয়াবা উদ্ধার করা হয়। এসময় ইয়াবা বিক্রতে সহায়তা করায় ডিপজলের স্ত্রী রোজিনা বেগমকে গ্রেফতার করা হয়।

তাদেরকে আজ মঙ্গলবার, দুপুরে আদালতে প্রেরণ করা হয়েছে বলেও জানান তিনি।

এনইউএস

Advertisement

CTG NEWS