হাসপাতাল থেকে ফিরে আইসোলেশনে সৌরভ

64
 খেলা ডেস্ক |  শনিবার, জানুয়ারি ১, ২০২২ |  ২:৩৩ অপরাহ্ণ
হাসপাতাল থেকে ফিরে আইসোলেশনে সৌরভ
       
Advertisement

করোনা পজিটিভ আসার পরপরই হাসপাতালে ভর্তি হন ভারতের সাবেক ক্রিকেটার এবং বর্তমানে ভারতীয় ক্রিকেট বোর্ড-বিসিসিআইয়ের সভাপতি সৌরভ গাঙ্গুলী। হাসপাতালে ভর্তি হওয়ার চার দিন পর অবশেষে ছাড়া পেয়েছেন তিনি। তবে, ছাড়া পেলেও বাড়িতে গিয়ে আপাতত আইসোলেশনে থাকতে হবে সাবেক এ কিংবদন্তিকে।

হাসপাতালের একজন কর্মকর্তা সংবাদ সংস্থা পিটিআইকে জানান, গতকাল শুক্রবার বিকেলে সৌরভকে ছেড়ে দেওয়া হয়। একই সঙ্গে সৌরভ ওমিক্রনে আক্রান্ত হননি বলেও নিশ্চিত করেন ওই কর্মকর্তা।

Advertisement

কর্মকর্তার ভাষায়, ‘আমরা আজ (শুক্রবার) বিকেলে তাঁকে ছেড়ে দিয়েছি। চিকিৎসকদের তত্ত্বাবধানে তাঁকে আগামী দুই সপ্তাহ হোম আইসোলেশনে থাকতে হবে। এরপর চিকিৎসার পরবর্তী ধাপ নির্ধারণ করা হবে।’

পরপর দুই পরীক্ষায় কোভিড-১৯ পজিটিভ হওয়ায় কলকাতার একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে সাবেক এ কিংবদন্তি ক্রিকেটারকে।

সূত্রের বরাত দিয়ে ভারতীয় সংবাদমাধ্যম আনন্দবাজার জানিয়েছে, গত সোমবার সকালে প্রাথমিক পরীক্ষায় সৌরভের করোনা পরীক্ষার রিপোর্ট পজিটিভ আসে। এরপর দ্বিতীয়বার পরীক্ষা করা হয়। ওই পরীক্ষাতেও রিপোর্ট পজিটিভ আসে। তাই ওইদিন রাতেই তাঁকে হাসপাতালে ভর্তি করানো হয়। তবে, শারীরিক তেমন কোনো সমস্যা সৃষ্টি হয়নি তাঁর। কোভিডের দুই ডোজ টিকা নেওয়া আছে ভারতীয় কিংবদন্তির।

হাসপাতালের বরাত দিয়ে সংবাদমাধ্যমটি জানায়, সৌরভ পজিটিভ হলেও তাঁর স্ত্রী ডোনা এবং কন্যা সানার করোনা পরীক্ষার রিপোর্ট নেগেটিভ এসেছে।

ভারতের বিভিন্ন সংবাদমাধ্যম বলছে, কিছুদিন ধরে বিভিন্ন বিজ্ঞাপনের প্রচার ও শুটিং নিয়ে ব্যস্ত ছিলেন সৌরভ। এর জন্য বিভিন্ন জায়গায় ভ্রমণও করতে হয়েছে তাঁকে। সবশেষ তিনি গিয়েছিলেন মুম্বাইয়ে। গতকালও তাঁর শুটিং ছিল। কিন্তু সকালে অসুস্থ বোধ করায় সৌরভের টেলিভিশন শো-এর শুটিং বাতিল করা হয়।

এন-কে

Advertisement

CTG NEWS