আনোয়ারা ইউপি নির্বাচন

সহিংসতার আশংকা স্বতন্ত্র প্রার্থী শাহাদাত হোসেন চৌধুরীর

80
 আনোয়ারা প্রতিনিধি : |  শুক্রবার, ডিসেম্বর ৩১, ২০২১ |  ৩:০১ অপরাহ্ণ
সহিংসতার আশংকা স্বতন্ত্র প্রার্থী শাহাদাত হোসেন চৌধুরীর
       
Advertisement

আনোয়ারা ইউনিয়ন পরিষদ নির্বাচনে বরুমচড়া ইউনিয়নে ভোটের মাঠে সহিংসতার শঙ্কা প্রকাশ করেছেন স্বতন্ত্র প্রার্থী শাহাদাত হোসেন চৌধুরী। অবাধ, নিরেপক্ষ ও সুষ্ঠু নির্বাচনের দাবি জানান তিনি।

বৃহস্পতিবার (৩০ ডিসেম্বর) সন্ধ্যায় বরুমচড়া ছমদিয়া তাঁর নির্বাচনী অফিসে এক সভায় এ শঙ্কা প্রকাশ করেন।

Advertisement

স্বতন্ত্র প্রার্থী শাহাদাত হোসেন চৌধুরী বলেন, স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়ন ফরম নেওয়ার পর থেকে নৌকা প্রতীকের প্রার্থী ও তাঁর সমর্থকরা বিভিন্ন ভাবে গুজব ছড়িয়ে জনসাধারণদের মাঝে বিভ্রান্তি সৃষ্টি করা সহ আমাকে ও আমার সমর্থকদেরকে হুমকি দিয়ে আসছে। এর মধ্যেও প্রতীক নিয়ে ইউনিয়নে প্রচার প্রচারণা শুরু করি। তবে প্রচার প্রচারণার সময় নানান হয়রানি, সমর্থকদের ওপর হামলা, মাইক ভেঙে ফেলা সহ বিভিন্নভাবে বাঁধা প্রদান করে আসছে তাঁরা। উল্টা আমাকে ও আমার সমর্থকদের মিথ্যা মামলা দিয়ে হয়রানি করছে। এদিকে তাদের বিভিন্ন মিটিং মিছিলে আমাকে কেন্দ্রে কেন্দ্রে প্রতিহত করতে, বিভিন্ন হুমকিসহ উস্কানিমূলক বক্তব্য দিয়ে আসছে।

তিনি আরও বলেন, তারা যেভাবে বক্তব্য দিয়ে আসছে, তাতে নির্বাচন আদৌও সুষ্ঠু হবে কি না তা নিয়ে সংশয় আছে। সুষ্ঠু ও নিরপেক্ষ ভোট হলে বিপুল ভোটে জয়যুক্ত হব ইনশাআল্লাহ। এতে স্বতঃস্ফূর্তভাবে ভোট প্রদানের পরিবেশ করতে হবে। এছাড়া সহিংসতা এড়াতে ও সুষ্ঠু নির্বাচনী পরিবেশ করতে ভোট গ্রহণের কয়েকদিন আগ থেকে আইনশৃঙ্খলা বাহিনী মোতায়েন করতে প্রশাসন ও নির্বাচন পরিচালনা কতৃপক্ষের কাছে দাবী জানায়।

শাহাদাত হোসেন চৌধুরী ওই ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান। জনগনের সমর্থনে তিনি আবারও সিএনজি (অটোরিকশা) প্রতীকে চেয়ারম্যান নির্বাচনে প্রতিদ্বন্দ্বীতা করছেন।

উল্লেখ্য, বরুমচড়া ইউনিয়নে চেয়ারম্যান পদে তিনজন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। পঞ্চম ধাপে আগামী ৫ জানুয়ারি আনোয়ারা উপজেলার দশটি ইউনিয়নে ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে।

এফএম/

Advertisement

CTG NEWS