‘ভালো থেকো প্রিয় ’ স্ট্যাটাস দিয়ে স্কুল শিক্ষার্থীর আত্মহত্যা

277
 জাবেদ ভূঁইয়া, মিরসরাই প্রতিনিধিঃ |  মঙ্গলবার, ডিসেম্বর ২৮, ২০২১ |  ২:১২ অপরাহ্ণ
‘ভালো থেকো প্রিয় ’ স্ট্যাটাস দিয়ে কিশোরের আত্মহত্যা
       
Advertisement

‘আর ১০ মিনিট পর একজনকে শান্তি করে সব ছেড়ে চলে যাবো না ফেরার দেশে, ভালো থেকো প্রিয় ’ নিজের ফেসবুক ওয়ালে স্ট্যাটাস দিয়ে আত্মহত্যা করেছে স্থানীয় একটি মাধ্যমিক বিদ্যালয়ের দশম শ্রেণির শিক্ষার্থী আবদুল আউয়াল বাকের (১৭)। 

সোমবার (২৭ ডিসেম্বর) রাতের কোন এক সময় নিজ ঘরের তীরের সাথে গলায় চাদর পেঁচিয়ে আত্মহত্যা করে সে ।সে জোরারগঞ্জ থানাধীন পরাগলপুর গ্রামের হাজী আশরাফ আলী সওদাগর বাড়ির মো. আলমগীর হোসেনের ছেলে।

Advertisement

প্রত্যক্ষদর্শী আবদুল কাদের জিলানী জানায়, সোমবার রাত ৯ টা ২ মিনিটে তার ফেসবুকে একটি স্ট্যাটাস দেয় ‘রাত ১২ টার সময় কিছু একটা করে ফেলব ইনশাল্লাহ ’ এবং রাত ১১টা ৫০ মিনিটের সময় আরেকটি স্ট্যাটাস দেয় ‘ আর ১০ মিনিট পর একজনকে শান্তি করে সব ছেড়ে চলে যাবো না ফেরার দেশে, ভালো থেকো প্রিয় ’। এরপর রাতের কোন এক সময় তার শয়ন কক্ষে গলায় চাঁদর পেঁচিয়ে আত্মহত্যা করে সে। সকালে তার মা ফজরের নামাজের জন্য ডাকতে গেলে দেখে ছেলে তীরের সাথে ঝুলছে।

এ বিষয়ে জোরারগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নুর হোসেন মামুন বলেন, আত্মহত্যার খবর পেয়ে আমরা ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসি। ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসাপাতালে পাঠানো হবে।

এ ঘটনায় থানায় অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে বলেও জানান তিনি।

এফএম/এসসি

Advertisement

CTG NEWS