চট্টগ্রাম জেনারেল হাসপাতাল পাবে নিরবচ্ছিন্ন বিদ্যুৎ সেবা: নওফেল

125
 নিজস্ব প্রতিবেদক |  সোমবার, ডিসেম্বর ২৭, ২০২১ |  ৬:২২ অপরাহ্ণ
চট্টগ্রাম জেনারেল হাসপাতাল পাবে নিরবচ্ছিন্ন বিদ্যুৎ সেবা: নওফেল
       
Advertisement

শিক্ষা উপমন্ত্রী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল বলেছেন, চট্টগ্রাম জেনারেল হাসপাতাল এখন থেকে নিরবছিন্ন বিদ্যুৎ সেবা পাবে।

আজ ২৭ ডিসেম্বর, সোমবার নগরের আন্দরকিল্লায় চট্টগ্রাম জেনারেল হাসপাতালে বিদ্যুৎ সাব স্টেশন উদ্বোধনে তিনি বলেন, সরকার চট্টগ্রাম জেনারেল হাসপাতালকে আধুনিক সুযোগ-সুবিধা সম্বলিত হাসপাতালে রূপান্তর করেছে। উন্নয়নের ধারাবাহিকতায় এখানে বিদ্যুতের উচ্চক্ষমতা সম্পন্ন সাব স্টেশন স্থাপন করা হলো।

Advertisement

নওফেল বলেন, করোনাকালে নগরবাসীর আস্থা অর্জন করতে সক্ষম হয়েছে এই হাসপাতাল। আজকের ব্যবস্থাপনা কমিটির সভা থেকে আমরা চট্টগ্রামবাসীর পক্ষ থেকে আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করছি। আমি আশা করি চট্টগ্রাম জেনারেল হাসপাতালকে মেডিক্যাল কলেজে রূপান্তর করতে বঙ্গবন্ধু কন্যা সকল ধরনের সহযোগিতা করবেন।

চট্টগ্রাম জেনারেল হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. শেখ ফজলে রাব্বী’র সঞ্চালনায় অনুষ্ঠানে আরো বক্তব্য দেন বিএমএ চট্টগ্রাম জেলা শাখার সভাপতি ডা. মুজিবুল হক খান, চসিকের প্রধান স্বাস্থ্য কর্মকর্তা ডা. সেলিম আকতার চৌধুরী, সিভিল সার্জন ডা. মো ইলিয়াস চৌধুরী, বীর মুক্তিযোদ্ধা কমান্ডার মোজাফফর আহমদ, সিনিয়র কনসালটেন্ট ডা. আব্দুর রব, চট্টগ্রাম মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের উপ-পরিচালক ডা. বিদ্যুৎ বড়ুয়া, অতিরিক্ত পুলিশ সুপার এবিএম মাসুম, কাউন্সিলর জহর লাল হাজারী, নুরুল আলম মিয়া, রুমকি সেন গুপ্ত প্রমুখ।

ব্যবস্থাপনা কমিটির সভা শেষে শিক্ষা উপমন্ত্রী নবনির্মিত সাব স্টেশন উদ্বোধন করেন। চট্টগ্রাম ফিল্ড হাসপাতালের সিইও ডা. বিদুৎ বড়ুয়া শিক্ষা উপমন্ত্রীর হাতে ফিল্ড হাসপাতালের পক্ষ থেকে বিভিন্ন চিকিৎসা সরঞ্জাম ও হাসপাতাল বেড হস্তান্তর করেন।

এসসি

Advertisement

CTG NEWS