খোলামেলা রূপে নেচে তোপের মুখে সানি লিওন!

156
 বিনোদন ডেস্ক |  শুক্রবার, ডিসেম্বর ২৪, ২০২১ |  ১:৫২ অপরাহ্ণ
খোলামেলা রূপে নেচে তোপের মুখে সানি লিওন!
       
Advertisement

যেখানে সানি লিওন, শরীরী আবেদন সেখানে কমন সাব্জেক্ট! বলিউডের এই অভিনেত্রী সিনেমা, গান কিংবা নিজের সোশ্যাল অ্যাকাউন্টে যখনই দেখা দেন, তার উপস্থিতিতে থাকে খোলামেলা অবয়ব। এজন্য সমালোচনা, বিতর্কও কম হয় না।

ফের একবার বিতর্কের মুখে পড়লেন সানি লিওন। তার নতুন মিউজিক ভিডিও নিয়ে শুরু হয়েছে সমালোচনা। নেটিজেনরা এই ভিডিও নিষিদ্ধ করার দাবি পর্যন্ত তুলছেন।

Advertisement

গানটির নাম ‘মধুবন’। এটি গেয়েছেন কনিকা কাপুর। তার গাওয়া ‘বেবি ডল’ গানে নেচেই বলিউডে অবস্থান তৈরি করেছিলেন সানি। আবারও জুটি বেঁধে এসেছেন এ গায়িকা-নায়িকা জুটি। কিন্তু এবার তাদের প্রোজেক্টটি সমালোচনার খাতায় নাম লেখাল।

ধর্মীয় ভাবাবেগে আঘাতের অভিযোগ উঠেছে নতুন গানচিত্রটির বিরুদ্ধে। টুইটারে কেউ লিখেছেন, ‘এটা জঘন্য, আরও একটা প্রয়াস হিন্দুদের ধর্মীয় ভাবাবেগে আঘাত করবার’; আবার কেউ লিখেছেন, ‘রাধা কোনও নটী নয়, রাধা একজন ভক্ত, মধুবন একটা পবিত্র জায়গা, মধুবনে রাধা এভাবে নাচে না, খুব লজ্জাজনক গানের কথা’।

গানের ভিডিওতে সানি লিওন নেচেছেন স্বল্প পোশাকে। তার থাই স্লিট পোশাক, উন্মুক্ত বক্ষযুগল গানের ভাবার্থের সঙ্গে মোটেও সমন্বয় হয়নি বলে দাবি নেটিজেনদের একটা অংশের। যদিও এখনো পর্যন্ত সানি, গায়িকা কনিকা কিংবা গানটির পরিবেশক সারেগামাপা মিউজিকের পক্ষ থেকে কোনো প্রতিক্রিয়া জানানো হয়নি।

‘মধুবন’ গানের কোরিওগ্রাফি করেছেন গণেশ আচার্য। গত ২২ ডিসেম্বর রাতে প্রকাশের পর এরই মধ্যে গানটির ভিউ ছাড়িয়েছে ৭০ লাখ।

এন-কে

Advertisement

CTG NEWS