বঙ্গবন্ধুর মাজার জিয়ারত করলেন নবনির্বাচিত বদরখালী ইউপি চেয়ারম্যান

128
 চকরিয়া (কক্সবাজার) প্রতিনিধি  |  বুধবার, ডিসেম্বর ২২, ২০২১ |  ৭:৩৩ অপরাহ্ণ
বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের মাজার জিয়ারত
       
Advertisement

শপথ গ্রহণের পর বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের মাজার জিয়ারত করেছেন কক্সবাজারের চকরিয়া উপজেলার বদরখালী ইউনিয়ন পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি নূরে হোছাইন আরিফ।

আজ বুধবার, ২২ ডিসেম্বর বিকালে টুঙ্গিপাড়ায় পৌঁছে বঙ্গবন্ধুর সমাধিতে পুস্পমাল্য অর্পণ, শ্রদ্ধা ও কবর জিয়ারত করেন তিনি। এসময় বদরখালী ইউনিয়ন যুবলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীরা তার সফরসঙ্গী ছিলেন।

Advertisement

এর আগে রবিবার ধানমন্ডি ৩২ নম্বরে জাতির পিতা বঙ্গবন্ধুর প্রতিকৃতিতেও ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করা হয়। সোমবার কক্সবাজার জেলা প্রশাসক কার্যালয়ে তিনি শপথ গ্রহণ করেন। ​

মাজার জিয়ারত শেষে বদরখালী ইউপির নবনির্বাচিত চেয়ারম্যান নুরে হোছাইন আরিফ বলেন, বদলে যেতে চাই, বদলে দিতে চাই, বদলাতে চাই স্লোগানে প্রিয় বদরখালী ইউনিয়নকে মাদক, সন্ত্রাস ও দুর্নীতিমুক্ত সমাজ গড়ে তুলতে চাই। সবার জন্য নিরাপদ ও বাসযোগ্য একটি জনপদ গড়তে আমার প্রচেষ্টা অব্যাহত থাকবে। আমি ইউনিয়নবাসির ভালবাসা নিয়ে দীর্ঘদিন আওয়ামী রাজনীতি করে মানুষের সেবা করে আসছি। জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশে আজ উন্নয়নের জোয়ার বইছে।

তিনি আরও বলেন, বাংলাদেশ এখন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নের রোল মডেল। সরকারের উন্নয়নের অংশ হিসেবে আগামীতে স্বচ্ছ ও জবাবদিহিতা মূলক ইউনিয়নের সকল অবকাঠামোগত উন্নয়ন তথা অগ্রাধিকার ভিত্তিতে রাস্তাঘাট, কালভার্ট, মসজিদ-মন্দির, শিক্ষা প্রতিষ্ঠানের উন্নয়নে কাজ করবো। জনসাধারণের সকল প্রকার নাগরিক সুযোগ সুবিধা নিশ্চিত করবো। পাশাপাশি নারী ও শিশু নির্যাতন, ইভটিজিং, সন্ত্রাস, বাল্য বিবাহ এবং মাদক, চোরাচালানের বিরুদ্ধে জনমত গড়ে তুলবো। সর্বপরি সকলের সহযোগিতায় বদরখালী ইউনিয়নকে একটি আলোকিত ও মডেল ইউনিয়ন হিসেবে গড়ে তুলবো ।

এসসি

Advertisement

CTG NEWS