হাটহাজারীতে আখেরী মোনাজাতের মাধ্যমে শেষ হলো ইজতেমা

301
 মো. আবু শাহেদ, হাটহাজারী (চট্টগ্রাম) প্রতিনিধি |  রবিবার, ডিসেম্বর ১৯, ২০২১ |  ৯:০০ অপরাহ্ণ
       
Advertisement

তিনদিন ব্যাপী ইজতেমা চট্টগ্রামের হাটহাজারীর মির্জাপুর ইউনিয়নের চারিয়া গ্রামে তিন চিল্লার সাথীদের নিয়ে আখেরী মোনাজাতের মাধ্যমে সম্পন্ন হয়েছে।

শুক্রবার বাদ ফজর আমবয়ানের মাধ্যমে তাবলীগ জামাতের তিনদিন ব্যাপী জোড় ইজতেমা শুরু হয়ে চলে আজ রোববার দুপুর পর্যন্ত । এ সময় আখেরী মোনাজাত পরিচালনা করেন, তাবলীগ জামাতের শীর্ষ মুরব্বি ঢাকা কাকরাইল মসজিদের খতিব মাওলানা মো.জোবায়ের।

Advertisement

এই ইজতেমায় চট্টগ্রাম বিভাগের ১১ টি জেলা চাঁদপুর, লক্ষ্মীপুর, নোয়াখালী, চট্টগ্রাম, ব্রাহ্মণবাড়িয়া, কুমিল্লা, ফেণী, খাগড়াছড়ি, বান্দরবান, রাঙামাটি ও কক্সবাজারসহ হাটহাজারী, ফটিকছড়ি ও রাউজান উপজেলার থেকে মুসল্লীরা ইজতেমার ময়দানে সমবেত হয়। এছাড়া ভারত পাকিস্তান থেকেও বিদেশী মেহমানরা এসেছে জোড় ইজতেমায়।

চট্টগ্রাম তাবলীগ জামাতের সূরা সদস্য হাটহাজারী মাদরাসার সহকারী পরিচালক মুফতি জসিম উদ্দিন বলেন,  ঢাকার টঈী মাঠের বিশ্ব ইজতেমার সার্বিক প্রস্তুতি উপলক্ষে দাওয়াত ও তাবলীগের কার্যক্রম পরিচালনার জন্য মূলত এই ইজতেমা জোড় অনুষ্ঠিত হয়েছে। এতে বিশ্ব ইজতেমা সফলতার জন্য পরামর্শ ও দিকনির্দেশনা দেওয়া হয়েছে এতে অংশগ্রহণ করেন তাবলীগ জামাতের হাজার হাজার মুসল্লীরাও। প্রশাসনসহ সকলের সহযোগিতায় জোড় ইজতেমা সুষ্ঠভাবে সম্পন্ন হয়েছে বলেও জানান তিনি।

এমকে

Advertisement

CTG NEWS