ডিবি পরিচয়ে মোটরসাইকেল ছিনতাই, গ্রেফতার ৪

221
 নিজস্ব প্রতিবেদক |  মঙ্গলবার, ডিসেম্বর ১৪, ২০২১ |  ৬:৪৫ অপরাহ্ণ
ডিবি পরিচয়ে মোটরসাইকেল ছিনতাই, গ্রেফতার ৪
       
Advertisement

নগরীর পৃথক স্থানে অভিযান চালিয়ে ডিবি পুলিশ পরিচয়ে মোটরসাইকেল ছিনতাইয়ের অভিযোগে ৪ ছিনতাইকারীকে গ্রেফতার করেছে পুলিশ। এ সময় তাদের কাছ থেকে ছিনতাইকৃত দুটি মোটরসাইকেলও উদ্ধার করা হয়।

আজ ১৪ ডিসেম্বর, মঙ্গলবার সকাল ও সোমবার (১৩ ডিসেম্বর) রাতে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা হলেন, সেলিম (৩০), কাশেম (২০), ইলিয়াছ (২৯) ও সাব্বির (২০)।

Advertisement

পুলিশ সূত্রে জানা গেছে, ব্যবসায়ী মো. আলী (২৪) তার এক সঙ্গীসহ মোটরসাইকেল নিয়ে সোমবার (১৩ ডিসেম্বর) সন্ধ্যা ৭টার দিকে জাম্বুরী পার্ক এলাকায় ঘুরতে যান৷ পথে বিএসটিআই অফিসের সামনে তিন ব্যক্তি মোটরসাইকেলের গতিরোধ করে নিজেদের ডিবি পুলিশ পরিচয় দেয়। এ সময় ছিনতাইকারীরা গাড়ির বিরুদ্ধে মামলা আছে দাবি করে কাগজপত্র দেখতে চায়। একপর্যায়ে ছিনতাই চক্রের এক সদস্য মোটরসাইকেল নিয়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করলে মো. আলী তাকে আটক করতে চান। এ সময় পাশে থাকা চক্রের আরও এক সদস্য ঘটনাস্থলে এসে আলীকে মারধর করে মোটরসাইকেল নিয়ে পালিয়ে যায়। এরপর ভুক্তভোগী জরুরি সেবা ৯৯৯ ফোন করে ঘটনাটি পুলিশকে জানান।

এ বিষয়টি নিশ্চিত করে ডবলমুরিং থানার ওসি (তদন্ত) মো. মাসুদ রানা বলেন, গোপন সংবাদের ভিত্তিতে নগরীর বন্দর থানা এলাকায় টানা ১০ ঘণ্টা অভিযান পরিচালনা করে চারজনকে গ্রেফতার করা হয়েছে। এছাড়া ছিনতাই করা ২টি মোটরসাইকেল উদ্ধার করা হয়েছে। তাদের বিরুদ্ধে ডবলমুরিং থানায় মামলা দায়ের করা হয়েছে।

তিনি আরও বলেন, গ্রেফতার হওয়া চারজন মোটরসাইকেল চুরি ও ছিনতাইয়ের সঙ্গে জড়িত। তারা নগরীর বিভিন্ন স্থানে ঘুরে মোটরসাইকেল চুরি করেন। এছাড়া চুরি করতে না পারলে মোটরসাইকেলে থাকা ব্যক্তিদের টার্গেট করেন। এরপর ডিবি পুলিশ পরিচয় দিয়ে চালককে থামিয়ে মারধর করে মোটরসাইকেল নিয়ে পালিয়ে যায়। এ পর্যন্ত ৮ বার মোটরসাইকেল চুরি ও ছিনতাই করেছে তারা।

এফএম/

Advertisement

CTG NEWS