সীতাকুণ্ডে ডিবি পরিচয়ে সংবাদপত্র এজেন্ট অপহরণ!

142
 সীতাকুণ্ড ( চট্টগ্রাম) প্রতিনিধি |  সোমবার, ডিসেম্বর ১৩, ২০২১ |  ৩:১৫ অপরাহ্ণ
সীতাকুণ্ডে ডিবি পরিচয়ে সংবাদপত্র এজেন্ট অপহরণ!
       
Advertisement

সীতাকুণ্ডে ডিবি পুলিশের পরিচয়ে এস,এম,ইয়াছিন (৫৭) নামে এক সংবাদপত্র এজেন্টকে অপহরণের অভিযোগ পাওয়া গেছে।

গতকাল রোববার (১২ ডিসেম্বর) সকাল ৭টায় তার সংবাদপত্র সরবরাহের অফিস থেকে তুলে নিয়ে গেলেও সোমবার (১৩ ডিসেম্বর) এ রিপোর্ট লেখা পর্যন্ত তার কোন সন্ধান মেলেনি। উপজেলার সোনাইছড়ি ইউনিয়নের মধ্যম সোনাইছড়ীর ( বার আউলিয়া) মরহুম মৌলভী মোহাম্মদ মিয়ার পুত্র ইয়াছিন।

Advertisement

জানা গেছে, চট্টগ্রামে ডিবির বিভিন্ন শাখায় সন্ধান করলে তাকে আটকের বিষয়টি সংশ্লিষ্টরা অস্বীকার করছেন। এ বিষয় নিয়ে তার পরিবারের সদস্যরা আতংকের মধ্যে রয়েছেন।

পরিবার ও থানায় দায়েরকৃত সাধারণ ডায়েরি সুত্রে জানা যায়, দেশের বিভিন্ন জাতীয় ও আঞ্চলিক দৈনিক সংবাদপত্রের এজেন্ট এস,এম,ইয়াছিন (৫৭) প্রতিদিনের ন্যায় রবিবার সকালে নিজ সংবাদপত্র অফিসে বসে জাতীয় ও আঞ্চলিক পত্রিকা বিলির জন্য হকারদের মধ্যে বন্টন করছিলেন। সকাল আনুমানিক ৭ ঘটিকার দিকে একটি সাদা রংয়ের হাইস মাইক্রোবাস এসে তার অফিসের সামনে এসে দাঁড়ায়। এই হাইস মাইক্রোবাস থেকে ডিবি লেখা জ্যাকেট পরা তিন ব্যক্তি তার অফিসে এসে নাম কি জিজ্ঞাসা করে। তার নাম ইয়াছিন বলার পর তারা বলেন, আপনার বিরুদ্ধে মামলা আছে আপনাকে আমাদের সাথে ডিবি কার্যালয়ে যেতে হবে।

চট্টগ্রাম জেলা ডিবির ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কেশব কুমারের কাছে এ ব্যাপারে জানতে চাইলে তিনি বলেন, আমাদের এ ধরনের কোন অভিযান সীতাকুণ্ডে হয়নি এবং আমাদের কোন লোক কাউকে আটকও করেনি।

এ ব্যাপারে সীতাকুণ্ড মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবুল কালাম আজাদ বলেন, সংবাদপত্র এজেন্ট এস,এম,ইয়াছিনের ভাই মাহবুবুর রহমান বাদী হয়ে একটি সাধারণ ডায়েরি করেছেন। তিনি দাবী করেছেন তার ভাইকে ডিবি পুলিশের পরিচয়ে তুলে নেওয়া হয়েছে তাই আমরা ডিবির বিভিন্ন শাখা কার্যালয়ে যোগাযোগ করেছি। তার মোবাইল নম্বরে কল করলে সেটি ব্যস্ত বলছে। আমরা ঐ এলাকার সিসি ক্যামরার ফুটেজগুলো পর্যবেক্ষণ করতেছি। তাকে উদ্ধারের জন্য চেষ্টা অব্যাহত রয়েছে।

এসসি

Advertisement

CTG NEWS