অঙ্কিতার বাগদান আজ, পরশু বিয়ে

222
 বিনোদন ডেস্ক |  রবিবার, ডিসেম্বর ১২, ২০২১ |  ১২:৫৮ অপরাহ্ণ
অঙ্কিতার বাগদান আজ, পরশু বিয়ে
       
Advertisement

দীর্ঘদিন প্রেমের পর ব্যবসায়ী ভিকি জৈনের সঙ্গে গাঁটছড়া বাঁধতে যাচ্ছেন ভারতের টেলিভিশন কুইন অঙ্কিতা লোখান্ডে। প্রয়াত বলিউড তারকা সুশান্ত সিং রাজপুতের সাবেক প্রেমিকা ‘পবিত্র রিশতা’খ্যাত এ অভিনেত্রী।

বিনোদনভিত্তিক সংবাদমাধ্যম বলিউড বাবলের খবর, এরই মধ্যে প্রাক-বিবাহ অনুষ্ঠান শুরু হয়ে গেছে। আজ অঙ্কিতা-ভিকির মেহেদি ও বাগদান। পরশু সাতপাকে বাঁধা পড়বেন তাঁরা। টানা তিন দিন চলবে রাজকীয় আয়োজন।

Advertisement

মুম্বাইয়ের বিলাসবহুল গ্র্যান্ড হায়াত হোটেলে চলবে অঙ্কিতা-ভিকির বিয়ের আয়োজন। ‘কার্নিভাল অব লাভ’ শিরোনামে আজ দুপুর ১টা থেকে শুরু হবে মেহেদি অনুষ্ঠান। গ্র্যান্ড হায়াতের বলরুমে ‘শাইন অব লাভ’ শিরোনামে বাগদান অনুষ্ঠান শুরু হবে আজ রাত ৮টা থেকে। সে সময় আংটিবদল করবেন তাঁরা।

গ্র্যান্ড হায়াতের পুলসাইডে আগামীকাল সকাল ১১টা থেকে শুরু হবে হলুদ পোশাকে ‘কালার্স অব লাভ’ শিরোনামে গায়েহলুদের অনুষ্ঠান। কাল রাত ৮টায় এ বিলাসবহুল হোটেলের বলরুমে সংগীতানুষ্ঠানের আয়োজন করা হয়েছে, শিরোনাম ‘শায়েরি অব লাভ’। অতিথিদের পোশাক হবে ইন্দো-ওয়েস্টার্ন।

আর ‘ভোস অব লাভ’ শিরোনামে ১৪ ডিসেম্বর সাতপাকে বাঁধা পড়বেন অঙ্কিতা-ভিকি। আয়োজন শুরু হবে দুপুর ১২টা থেকে। একই তারিখে রাত ৮টা থেকে শুরু হবে রিসেপশন পার্টি।

পাঁচ দিন আগে পায়ে চোট পান অঙ্কিতা। প্রাথমিক চিকিৎসার পর অঙ্কিতাকে হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া হয়। তবে সম্পূর্ণ বিশ্রাম অর্থাৎ বেড রেস্ট করার পরামর্শ দেন চিকিৎসক।

এন-কে

Advertisement

CTG NEWS