জনগণের চাপের মুখে স্বতন্ত্র প্রার্থী হলো বরুমচড়ার শাহাদাত

227
 আনোয়ারা প্রতিনিধি: |  বুধবার, ডিসেম্বর ৮, ২০২১ |  ৬:১৬ অপরাহ্ণ
দাবির মুখে স্বতন্ত্র প্রার্থী হলেন বরুমচড়ার শাহাদাত
       
Advertisement

নৌকা প্রতীক না পেয়ে সমর্থকদের চাপে স্বতন্ত্র প্রার্থী হয়ে নিবার্চন করার ঘোষণা দিলেন চট্টগ্রামের আনোয়ারা উপজেলার বরুমচড়া ইউনিয়ন পরিষদের বর্তমান চেয়ারম্যান মোহাম্মদ শাহাদাত হোসেন চৌধুরী।  

আজ বুধবার (৮ ডিসেম্বর) দুপুরে উপজেলার নির্বাচন কার্যলয়ের সামনে হাজার-হাজার মানুষ জড়ো হয়ে বিক্ষোভ করেন এবং শাহাদাত হোসেন চৌধুরীকে আগামী ইউপি নির্বাচনে প্রার্থী হওয়ার দাবী জানান স্থানীয়রা। তাদের দাবীর মুখে স্বতন্ত্র প্রতীকে নির্বাচনে প্রার্থী হওয়ার ঘোষণা দেন এবং স্বতন্ত্র প্রার্থীর মনোনয়ন ফরম জমা দেন।

Advertisement

মিছিল নিয়ে আসা লোকজনের উদ্দেশ্যে শাহাদাত হোসেন চৌধুরী বলেন, আমি আজীবন আওয়ামীলীগ হিসেবে থাকতে চায়, দলের সিদ্ধান্ত ও আমার রাজনৈতিক অভিভাবক ভুমিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী জাবেদ এমপির বাইরে আমি কোনদিন যাইনি। আজ আপনাদের ভালবাসা আমাকে আজীবন ঋণী করে রাখবে। আমার নির্বাচন করার ইচ্ছা ছিল না। আপনাদের দাবীর মুখে আমি নির্বাচন করার সিদ্ধান্ত নিয়েছি।

ইউনিয়নের হাজারো মানুষ বিক্ষোভ মিছিল করে প্রতিবাদ জানান এবং চেয়ারম্যানকে নির্বাচন করার জন্য আহবান জানিয়ে শ্লোগান দেন। এরআগে উপজেলার ১০টি ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামীলীগের চেয়ারম্যান প্রার্থী চূড়ান্ত করেছে কেন্দ্রীয় মনোনয়ন বোর্ড। এ ইউনিয়ন থেকে আওয়ামীলীগের দলীয় নৌকা প্রতীক পেয়েছেন মুক্তিযোদ্ধা শামসুল ইসলাম চৌধুরী।

এফএম/

Advertisement

CTG NEWS