নিজের পায়ে নিজে কুড়াল মারলো তারা!

271
 নিজস্ব প্রতিবেদক: |  রবিবার, ডিসেম্বর ৫, ২০২১ |  ৯:০৭ অপরাহ্ণ
       
Advertisement

সীতাকুণ্ডে সম্পত্তি নিয়ে বিরোধের জেরে প্রতিবেশীকে অস্ত্র দিয়ে ফাঁসাতে গিয়ে র‌্যাবের জালে ফাঁসলো এক ব্যক্তি। এ অভিযোগে আজ রোববার (৫ ডিসেম্বর) উপজেলার পূর্ব সৈয়দপুর এলাকা থেকে কামরুল হাসান ও তাঁর সহযোগী মো. আরাফাত গ্রেপ্তার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন বা র‍্যাব।

র‍্যাব-৭ চট্টগ্রামের সহকারী পরিচালক (মিডিয়া) নিয়াজ মোহাম্মদ জানান ,র‌্যাব জানতে পারে যে, সীতাকুণ্ড উপজেলার পূর্ব সৈয়দপুর এলাকার মো. আরিফের বসতঘরের পেছনে বিপুল পরিমাণ অস্ত্র মজুত রয়েছে। পরে রাতে অভিযান চালিয়ে উদ্ধার করা হয় একটি দেশীয় আগ্নেয়াস্ত্র, একটি গুলি, পাঁচটি রামদা, একটি কুড়াল ও একটি খেলনা পিস্তল ।

Advertisement

অস্ত্র উদ্ধারের পর স্থানীয় লোকজনের তথ্যের ভিত্তিতে দুজনকে সন্দেহ তথ্য প্রদানকারী কামরুল ও আরাফাতকে জিজ্ঞাসাবাদ করে র‍্যাব।

র‌্যাব জানায়, প্রতিবেশী আরিফের সঙ্গে কামরুলের দীর্ঘদিন থেকে বাড়ির সীমানা নিয়ে বিরোধ রয়েছে। বিষয়টি নিয়ে দুই প্রতিবেশীর মধ্যে সংঘর্ষও হয়। পরে স্থানীয় ব্যক্তিদের মাধ্যমে মীমাংসা হয়। কিন্তু আরিফের প্রতি ক্ষোভ থেকে যায় কামরুলের। সেই ক্ষোভ থেকে অস্ত্র দিয়ে ফাঁসাতে তাঁর বসতবাড়ির পেছনে অস্ত্র রেখে র‍্যাবকে খবর দেন কামরুল ।

এ ঘটনায় কামরুলসহ গ্রেপ্তার দুজনের বিরুদ্ধে থানায় অস্ত্র আইনে মামলা করা হয়েছে বলে জানান র‌্যাব কর্মকর্তা নিয়াজ মোহাম্মদ ।

 

Advertisement

CTG NEWS