পুলিশ পৌঁছানোর আগেই খবর যেত যে বাড়িতে!

273
 নিজস্ব প্রতিবেদক |  রবিবার, ডিসেম্বর ৫, ২০২১ |  ৮:৪২ অপরাহ্ণ
বায়েজিদে ইয়াবাসহ নারী গ্রেফতার
       
Advertisement

বাড়ি ঘিরে ক্লোজড সার্কিট (সিসি) ক্যামেরা, আছে পাহারাদাও । এত নিরাপত্তায় বসতো মাদক ও জুয়ার আসর। পুলিশ পৌঁছানোর আগেই খবর পৌঁছে যেত সেখানে। এলাকাটি পাহাড়ে অবস্থিত হওয়ায় সহজে কেউ যেতে পারত না। কিন্তু শেষ রক্ষা হয়নি। শনিবার রাতে ইয়াবাসহ মাদক ও জুয়ার আসর চালানোর অভিযোগে এক নারীকে গ্রেপ্তার করে পুলিশ। 

এ বিষয়টি নিশ্চিত করে বায়েজিদ থানার উপ পরিদর্শক (এসআই) অসীম দাশ বলেন, নগরের রৌফাবাদে পাহাড়ি এলাকায় খাদিজার বাড়িটি অবস্থিত। বাড়ির পাশে খাল। খালের পাড়ে রেললাইন। অক্সিজেন মূল সড়ক থেকে হেঁটে তাঁর বাড়িতে যেতে সময় লাগবে ২০ মিনিট। পুলিশ কিংবা আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী গেলে খাদিজার রাখা পাহারাদারেরা সেই খবর তাঁর কাছে পৌঁছে দেন। এ ছাড়া তাঁর বাড়ির আশপাশে রয়েছে সিসি ক্যামেরা। বাড়িতে কারা আসছে, তা এসব ক্যামেরার মাধ্যমে পর্যবেক্ষণ করা হয়। খাদিজা নিজেও তাঁর মুঠোফোনে সিসি ক্যামেরায় নজর রাখেন।

Advertisement

খাদিজা দীর্ঘদিন থেকে তাঁর বাড়িতে মাদক ও জুয়ার আসর বসান। চুক্তিভিত্তিক লোক দিয়ে বিক্রি করতেন মাদক। তাঁর বাড়ির ভেতর পাতিলে রাখা ১ হাজার ১৭০টি ইয়াবা উদ্ধার করা হয়। এই ঘটনায় থানায় মামলা হয়েছে। খাদিজার বিরুদ্ধে তিনটি ও তাঁর স্বামী আবদুল মান্নানের বিরুদ্ধে একটি মামলা রয়েছে। খাদিজার বিরুদ্ধে নারীদের দিয়ে চুক্তিতে বিতর্কিত জায়গা দখলের মামলা রয়েছে বলে জানান এসআই অসীম দাশ।

 

এমকে/এফএম

Advertisement

CTG NEWS