বলিউডে ডেব্যু করলেন সুনীল শেঠির ছেলে অহন

192
  |  শনিবার, ডিসেম্বর ৪, ২০২১ |  ১১:৫৩ পূর্বাহ্ণ
বলিউডে ডেব্যু করলেন সুনীল শেঠির ছেলে অহন
       
Advertisement

বলিউড মানেই যেন একঝাঁক স্টারকিড। এবার সেই তালিকায় যোগ হচ্ছে আর এক স্ট্রারকিডের নাম। এবার বলিউড সফর শুরু করলেন অভিনেতা সুনীল শেঠির ছেলে অহন শেঠি।

সুনীলপুত্র অহনের ডেব্যুর দায়িত্ব দিয়েছেন বন্ধু মিলন লুথরিয়াকে। সিনেমার প্রযোজনায় আছে সাজিদ নাদিয়াদওয়ালা। কোনো পরীক্ষা-নিরীক্ষায় যাননি মিলন ও সাজিদ।

Advertisement

রিমেকের চেনা ছকে হেঁটেছেন পরিচালক। তেলুগু সিনেমা ‘আর এক্স ১০০’-এর আদলে তৈরি করেছেন ‘তড়প’ সিনেমা। বাস্তব ঘটনা থেকে অনুপ্রাণিত ‘আর এক্স ১০০’ সিনেমা। ২০১৮ সালে মুক্তি পায় সে সিনেমায়। সেখানে অভিনয় করেন কার্তিকেয় ও পায়েল রাজপুত।

সিনেমায় অহনের নায়িকা সিহেবে দেখা যাবে তারা সুতারিয়াকে। সিনেমায় এ ছাড়াও অভিনয় করেছে, সৌরভ শুক্লা, কুমুল মিশ্র, সুমিত গুলাটি। শুক্রবার (৩ ডিসেম্বর) ভারতের প্রেক্ষাগৃহে সিনেমাটি মুক্তি পেয়েছে।

সুনীল শেঠির মেয়ে আথিয়া শেঠি ইতিমধ্যেই বলিউডে ডেব্যু করেছেন। বাবার পথে হেঁটে অভিনয়কেই পেশা হিসেবে বেছে নিয়েছেন আথিয়া। ২০১৫ সালে সূরজ পাঞ্চোলির সঙ্গে ‘হিরো’ সিনেমায় ডেব্যু করেছিলেন তিনি। এবার বাবা এবং দিদির পথেই হাঁটলেন অহন।

বলিউড সুপারস্টার অক্ষয় কুমার অহনের সিনেমার পোস্টার মুক্তির পর সেই পোস্টার শেয়ার করে লিখেছিলেন, ‘অহনের জন্য একটা বিশাল বড় দিন… আমার এখনও মনে আছে ওর বাবা সুনীল শেঠির প্রথম সিনেমার কথা, ‘বলওয়ান’ এর পোস্টারটাও। আর আজ আমি তোমার সিনেমার পোস্টার উপস্থাপনা করছি। দারুণ খুশি এবং গর্বিত এই পোস্টার শেয়ার করতে পেরে’।

অক্ষয়ের পাশাপাশি আবেগঘন অভিনেতা অজয় দেবগণও। তিনি ‘তড়প’-এর অপর একটি পোস্টার শেয়ার করে লেখেন, ‘আহান বড্ড তাড়াতাড়ি বড় হয়ে গেল’।

এন-কে

Advertisement

CTG NEWS