দ্রব্যমূল্যের উর্ধ্বগতির প্রতিবাদে জাতীয় স্বাধীনতা পার্টির মানববন্ধন

172
 নিজস্ব প্রতিবেদক |  শুক্রবার, ডিসেম্বর ৩, ২০২১ |  ১২:৪৩ অপরাহ্ণ
জাতীয় স্বাধীনতা পার্টি
       
Advertisement

মহান বিজয়ের মাসে মুক্তিযুদ্ধের স্বপক্ষের সকল শক্তির ঐক্যের দাবিতে এবং দ্রব্যমূল্যের উর্ধ্বগতির প্রতিবাদে মানববন্ধন করেছে জাতীয় স্বাধীনতা পার্টি চট্টগ্রাম মহানগর।

আজ ৩ ডিসেম্বর, শুক্রবার সকাল ১১ টায় প্রেসক্লাবের সামনে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

Advertisement

মানববন্ধনে প্রধান অতিথির বক্তব্যে জাতীয় স্বাধীনতা পার্টির চেয়ারম্যান মিজানুর রহমান মিজু বলেন, দেশ স্বাধীন হলেও আমরা অর্থনৈতিকভাবে স্বাধীনতা অর্জন করতে পারিনি। এর উপর বর্তমানে ডিজেল ও সয়াবিন তেলের দাম বৃদ্ধি এবং দ্রব্যমূল্য উর্দ্ধ গতির কারণে সাধারণ জনগণের নাভিশ্বাস হয়ে উঠেছে। কোন নিয়ম নীতির তোয়াক্কা না করে সিন্ডিকেটের মাধ্যমে যারা হঠাৎ করে দ্রব্যমূল্য বৃদ্ধি করেছে তাদেরকে সুষ্ঠু তদন্তের মাধ্যমে শাস্তির আওতায় আনার জন্য সরকারের নিকট জোর দাবি জানাচ্ছি।

তিনি আরও বলেন, দেশ যখন স্বাধীনতার পক্ষের একটি রাজনৈতিক দল দ্বারা উন্নয়নশীল দেশ হিসেবে বিশ্বের কাছে রোল মডেল তখন দেশদ্রোহী রাজনৈতিক দল মানুষ পুড়ে, প্রতিভা ভেঙ্গে লুটপাট করে সাম্প্রদায়িক সম্প্রীতি নষ্ট করছে। যারা দেশকে অরাজকতার দিকে ধাবিত করে সাধারণ জনগণের মাঝে ভয় ভীতি সৃষ্টি করেছে তারা দেশের শত্রু । এরা যাতে মাথা চাড়া দিয়ে উঠতে না পারে সেদিকে সবাইকে সজাগ দৃষ্টি রাখার অনুরোধ করছি।

বক্তারা বলেন, আসুন সবাই মিলে সাম্প্রদায়িক সম্প্রীতির মেলবন্ধন সৃষ্টি করি। হরতাল-অবরোধ, সন্ত্রাস,দুর্নীতি, প্রতিমা ভাঙচুরকারী, অগ্নিসংযোগ ও সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্টকারীদের পরিহার, মাদকের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়ার জন্য সরকারের নিকট জোর দাবি জানাচ্ছি। আগামী সংসদ নির্বাচনে দলের ভেতরে ঘাপটি মেরে থাকা দুর্নীতিবাজ সন্ত্রাসবাদ এবং সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্টকারীদের নির্বাচনে অংশগ্রহণ করার সুযোগ না দেয়ার জন্য সরকারের নিকট জোর দাবি জানাচ্ছি।

শ্যামল দাস রানার সঞ্চালনায় মানববন্ধনে উপস্থিত ছিলেন, জাতীয় স্বাধীনতা পার্টির সিনিয়র যুগ্ম-মহাসচিব দীপক কুমার পালিত, কেন্দ্রীয় কমিটির সিনিয়র সহ-সভাপতি রতন কৃষ্ণ ধর, সহ-সভাপতি ডাক্তার বিধান মিত্র, কেন্দ্রীয় কমিটির মুখপাত্র উত্তম কুমার চৌধুরী, বিভাগীয় সভাপতি ইঞ্জিনিয়ার সুভাষ গুহ ও চট্টগ্রাম মহানগরের সাধারণ সম্পাদক সজল মজুমদার, অজিত কুমার শীল, বিশিষ্ট উপন্যাসিক দুলাল মল্লিক, চট্টগ্রাম হিন্দু মহাজোটের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আশুতোষ দত্ত, উপদেষ্টা বিশ্বনাথ মজুমদার, বাদল চন্দ্র সিকদার, অর্থ সম্পাদক মো. ইব্রাহীম, মহিলা সম্পাদিকা রফি দাশ, উপদেষ্টা সন্তোষী ভৌমিকসহ বিভিন্ন উপজেলা থেকে আগত নেতৃবৃন্দ ।

এফএম/

Advertisement

CTG NEWS