জমকালো আয়োজনে ওকে মেকওভারের ৫ম বর্ষপূর্তি

110
 নিজস্ব প্রতিবেদক |  রবিবার, নভেম্বর ২৮, ২০২১ |  ৮:২৯ অপরাহ্ণ
জমকালো আয়োজনে ওকে মেকওভারের ৫ম বর্ষপূর্তি
       
Advertisement

বিয়ের কনে কিংবা পূজার সাজ, বিজয় দিবস বা পহেলা বৈশাখ। বিশেষ সব দিনে চট্টগ্রামের রুপ সচেতন নারীদের সাজসজ্জার ভরসার নাম হয়ে উঠেছে রিন্টি চৌধুরীর ওকে মেকওভার বিউটিকেয়ার ও ট্রেনিং সেন্টার। নারীদের স্বাবলম্বী করতে অতন্ত্য সুনামের সাথে চলছে এই প্রতিষ্ঠানটি।

হাঁটি হাঁটি পা পা করে শনিবার (২৭ নভেম্বর ) ওকে মেকওভার বিউটিকেয়ার ও ট্রেনিং সেন্টার চার বছর পূর্ণ করে পঞ্চম বছরে পা রেখেছে।

Advertisement

প্রতিষ্ঠা বার্ষিকি উপলক্ষে, চট্টগ্রামের মেহেদীবাগ এলাকায় জমকালো অনুষ্ঠানে কেক কাটার মধ্য দিয়ে ওকে মেকওভারের ৫ম বর্ষপূর্তি উদযাপন করেছে প্রতিষ্ঠানটির কর্মকর্তা কর্মচারীরা।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে চট্টগ্রাম সিটি কর্পোরেশনের ১৪ ১৫ ও ২১ সংরক্ষিত ওর্য়াডের কাউন্সিলর আনজুমান আরা বেগম বলেন, বর্তমানে নারীরা নিজেদের স্বাবলম্বী করতে চাকরির পাশাপাশি প্রতিষ্ঠিত উদ্যোক্তা হয়ে উঠছে। যার অন্যতম উদাহারণ ওকে মেকওভারের কর্ণধার রিন্টি চৌধুরী। নিজের ইচ্ছে শক্তি আর একাগ্রতা থাকলে প্রত্যেক নারীই যেকোন কিছুতে সফল হতে পারবে।

বিশেষ অতিথির বক্তব্যে চট্টগ্রামের স্বনামধন্য ফ্যাশন ডিজাইনার রওশন আরা চৌধুরী বলেন, ওকে মেকওভার বিউটিকেয়ার ও ট্রেনিং সেন্টার প্রতিষ্ঠার পর থেকে সবার কাছে প্রিয় হয়ে উঠেছে। শুধু সাধারণ মানুষ নয় চট্টগ্রামের শিল্পী সমাজের কাছেও সাজসজ্জার জন্য আস্থার জায়গা। আমি আশা করবো সামনের দিনগুলোতে আরো ভালো কিছু করবে এই প্রতিষ্ঠান।

সুচিন্তা ফাউন্ডেশনের চট্টগ্রাম বিভাগের সম্বনয়কারী জিন্নাত সোহানা চৌধুরী বলেন, বর্তমানে প্রত্যেক মেয়ে বা নারীই স্কিন সচেতন। সবাই কম বেশি সাজসজ্জার জন্য পার্লারে আসে। ওকে মেকওভার শুরু থেকে গুণগত মানের সেবা দিয়ে সবার মন জয় করেছে। আজ প্রতিষ্ঠানটি চার বছর পেরিয়ে পাঁচ বছরে পা রাখলো। আমি ওকে মেকওভার বিউটিকেয়ার ও ট্রেনিং সেন্টারের উত্তরত্তোর সফলতা কামনা করছি।

ওকে মেকওভারে কর্ণধার রিন্টি চৌধুরীর সভাপতিত্বে ও আরিফুল ইসলামের সঞ্চলনায় অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম সিটি কর্পোরেশনের ১৪ ১৫ ও ২১ সংরক্ষিত ওর্য়াডের কাউন্সিলর আনজুমান আরা বেগম, ফ্যাশন ডিজাইনার রওশন আরা চৌধুরী, সুচিন্তা ফাউন্ডেশনের চট্টগ্রাম বিভাগের সমন্বয়কারী জিনাত সোহানা চৌধুরী, গাজী টিভি চট্টগ্রামের বুরো প্রধান অনিন্দ টিটু, ওকে মেকওভারে পরিচালক লিংকন চৌধুরী, কডিওগ্রাফার আলমগীর আলোসহ অনেকে।

এসআর/এসসি

Advertisement

CTG NEWS