সালমানের বিয়ে না করার কারণ ফাঁস করলেন ভগ্নিপতি!

196
 বিনোদন ডেস্ক : |  রবিবার, নভেম্বর ২৮, ২০২১ |  ৫:৪৯ অপরাহ্ণ
সালমানের বিয়ে না করার কারণ ফাঁস করলেন ভগ্নিপতি!
       
Advertisement

বলিউড সুপারস্টার সালমান খান কেন বিয়ে কেন বিয়ে করছেন না? এ নিয়ে তার ভক্ত-শুভাকাঙক্ষী কিংবা মিডিয়ার জল্পনার কল্পনার শেষ নেই। এবার সালমানের ভগ্নিপতি তথা তার সহ অভিনেতা আয়ুষ শর্মা জানালেন এই তারকার বিয়ে না করার আসল কারণ।

মধ্যে পঞ্চাশেও দেশের ‘মোস্ট এলিজেবল ব্যাচেলর’ এর তালিকায় সালমানের নাম রয়েছে একেবারে ওপরে। বহু বছর ধরে বিয়ে নিয়ে বহু প্রশ্ন সামলাতে হয় সালমান খানকে। কখনও বেদম রেগে যান। কখনও বা মজা করে জবাবও দেন। কিন্তু এবার অভিনেতার ভগ্নিপতি তথা তার সহ অভিনেতা আয়ুষ শর্মা জানালেন সালমানের বিয়ে না করার আসল কারণ। আয়ুষের মতে, সালমানের নাকি বিয়ে করার সময়ই নেই!

Advertisement

আর জে সিদ্ধার্থ কন্নন-কে দেওয়া এক সাক্ষাৎকারে আয়ুষ জানিয়েছেন, সালমানের সঙ্গে আড্ডা মারার সময় সাধারণত এই বিষয়ে কোনও কথাবার্তা তোলেন না তিনি। আরও জানান সালমানকে তিনি যেভাবে দেখেছেন, যেভাবে সারাদিন ব্যস্ত থাকেন, কাজ করতে থাকেন ‘ভাইজান’ তার থেকে আয়ুষের এই ধর্ণা হয়েছে যে ‘টাইগার’ এর বিয়ে করার নাকি কোনও সময়ই আপাতত নেই।

‘উনি যেমন আছেন দারুণ খুশি রয়েছেন। নিজের জীবনের ফয়সালা তিনি নিজেই করতে পারবেন বলাই আমার বিশ্বাস’ বলে ওঠেন আয়ুষ।

‘অন্তিম’ তারকা আরও বলেন, ভীষণ সাধারণ জীবনযাত্রায় বিশ্বাসী সালমান। আর ঠিক সেভাবেই জীবন যাপন করেন তিনি। আয়ুষ নিজেও নাকি সালমানের মতো অত সাধারণভাবে থাকার কথা ভাবতেই পারেন না।

আয়ুষের কথায়, ‘সালমান ভীষণ অল্পতেই খুশি। মানে হলেই হলো এমন ব্যাপার। উনি যেমনভাবে থাকেন, লাইফস্টাইল সব মিলিয়ে ভীষণই সাধারণ। বিশ্বাস করুন, আমি নিজেও তার মত এতো সাধারণভাবে থাকতে পারব না। দু’তিন বছরের পুরনো ফোন নিয়েও দিব্যি কাজ চালিয়ে নেন। ওসব নিয়ে কোনও মাথাব্যথাই নেই। তবে হ্যাঁ, ভালো সিনেমা নিয়ে আগ্রহ রয়েছে তার।

এমজে/

Advertisement

CTG NEWS